বাংলা সিরিয়াল

‘গৌরব বাস্তবে পর্দার ঋদ্ধির মত রাগী হলে আমাদের সম্পর্কটাই টিকতো না’! স্বামী গৌরব চট্টোপাধ্যায়কে নিয়ে মুখ খুললেন স্ত্রী দেবলীনা কুমার

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং তার স্ত্রী অভিনেত্রী দেবলীনা কুমার। বলাই বাহুল্য দুজনেই একই পেশার সঙ্গে জড়িত থাকার কারণে একে অপরকে অনেকটাই বেশি ভাল বোঝেন বলে দাবি করতে দেখা যেত এই জনপ্রিয় জুটিকে। তবে এবার দেবলীনা জানালেন ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ঋদ্ধি অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায় এর পর্দার চরিত্র যদি তার বাস্তব জীবনের চরিত্র হত, তাহলে হয়তো একসঙ্গে থেকে সংসার করতে পারতেন না তারা।

কারণ গৌরব চট্টোপাধ্যায় বাস্তবে রাগী হলেও ‘গাঁটছড়া’ ধারাবাহিকে তার চরিত্রের মত চিৎকার করেন না বলে জানিয়েছেন দেবলীনা। পাশাপাশি এদিন স্বামীকে নিয়ে মুখ খুলে স্ত্রী দেবলীনা কুমার জানিয়েছেন তিনি নিজেও বিভিন্ন রকম কাজ নিয়ে ব্যস্ত। যে কারণে ‘গাঁটছড়া’ নিয়মিতভাবে তিনি দেখতে পারেন না। তবে সোশ্যাল মিডিয়ায় কখনো কখনো ধারাবাহিকের কোন ভিডিও তার চোখে পড়লে সেখানে গৌরব চট্টোপাধ্যায় এর অভিনয় দেখার জন্য তিনি মুখিয়ে থাকেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

পাশাপাশি স্বামীর সাফল্যে তিনি যে অত্যন্ত গর্বিত, তা স্পষ্ট করে দিতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত ২০২০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে দেখা গিয়েছিল গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমারকে। বর্তমানে তাদের সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায় চুটিয়ে সংসার করছেন তারা।

Back to top button