বাংলা সিরিয়াল

‘প্রথম দেখাতেই প্রেমে হাবুডুবু খেয়েছিলাম’! বিয়ের ৯ মাসে অভিনেত্রী দেবলীনা কুমার ফাঁস করলেন প্রথম দেখাতেই ডিভোর্সি গৌরবের প্রেমে পড়েছিলেন তিনি

টলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি হলেন মহানায়ক উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় এবং তার স্ত্রী দেবলীনা কুমার। সোশ্যাল মিডিয়াতেও তাদের জনপ্রিয়তা আকাশছোঁয়া। এবার সেই সোশ্যাল মিডিয়াতেই দেবলীনা শেয়ার করলেন গৌরবের সঙ্গে তার প্রেম কাহিনীর সূচনা।

প্রসঙ্গত এর আগে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন গৌরব। কিন্তু বেশিদিন স্থায়ী হয়নি তাদের সম্পর্ক। এরপর ২০১৭ সালে গৌরবের দিদির বাড়িতে লক্ষ্মী পুজোয় প্রথমবার দেখা হয় গৌরব এবং দেবলীনার মধ্যে। অভিনেত্রী জানিয়েছেন বন্ধুত্ব নয় বরং প্রেম দিয়েই সোজাসুজি শুরু হয়েছিল তাদের সম্পর্ক।

এবং প্রথম দেখাতেই দুজন দুজনের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন। শেষ পর্যন্ত প্রায় তিন বছর প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার পর গাঁটছড়া বাঁধেন এই দুই সেলিব্রেটি।

পাশাপাশি দেখতে দেখতে কেটে গিয়েছে নয় মাস। দেবলীনা জানিয়েছেন একে অপরের সঙ্গে থাকতে থাকতে তারা দুজন দুজনের ভালো মন্দ সমস্তটা জানতে পেরেছেন এবং একে অপরকে মেনে নিতে শিখেছেন। পাশাপাশি অভিনেত্রী বিশ্বাস করেন যে সব সম্পর্কের মধ্যেই বন্ধুত্ব থাকে কিন্তু তার আর গৌরবের সম্পর্কে আলাদা করে কোনো বন্ধুত্ব নেই বলেই মনে করেন দেবলীনা। তিনি বিশ্বাস করেন তাদের সম্পর্কের ভিত্তি হলো প্রেম।

বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়া এদিন উপচে পড়েছে এই দম্পতির উদ্দেশ্যে পাঠানো নেটিজেনদের শুভেচ্ছা বার্তায়। সবাই এক বাক্যে স্বীকার করে নিয়েছেন দেবলীনা এবং গৌরবের সম্পর্ক কিন্তু একেবারে কাপল গোলস।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button