দিন দিন জনপ্রিয় হচ্ছে রাজা-মাম্পি জুটি, রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন রুকমা

ছোটপর্দার দর্শকদের এখন যদি জিজ্ঞেস করা হয় সেরা জুটি কে এই মুহূর্তে? অধিকাংশ মানুষ বলবেন যে ‘রাজা-মাম্পি’। দেশের মাটির রাহুল আর রুকমার মান -অভিমান-রাগ-ভালোবাসা দর্শকদের মন জয় করেছে। বাস্তবেও কি রুকমার মনে রাহুল আছেন?

এই প্রশ্ন দর্শকদের মধ্যে থেকে উঠে এসেছে। এবং এই প্রসঙ্গে রুকমা একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে মুখ খুলেছেন। জানিয়েছেন আসল সত্যতা।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

এই মুহূর্তে প্রতিদিন বাংলার দর্শকরা বহুদিন পর ব্যাক-টু-ব্যাক লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ম্যাজিক দেখছে। এর আগে বড়পর্দায় আদিল হুসেন ও পাওলি দামের সঙ্গে ‘মাটি’ তৈরি করেছেন এই পরিচালকদ্বয়। সেই মাটির গন্ধই এবার তাঁরা ফিরিয়ে এনেছেন ‘দেশের মাটি’তে।

পর্দার মাম্পি ওরফে রুকমা এতদিন নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন, এই প্রথম পজিটিভ চরিত্রে অভিনয় করছেন। প্রথম নেগেটিভ করেছিলেন ‘প্রতিদান’-এ।

তার আগে পজিটিভ চরিত্র করেছেন অবশ্য। এছাড়াও ‘খড়কুটো’তে নেগেটিভ চরিত্র করেছেন তিনি। সব ধারাবাহিক থেকেই রুকমা তার এক আলাদা পরিচয় করতে পেরেছেন, কিন্তু ‘দেশের মাটি’ ধারাবাহিকের মধ্যে দিয়ে ‘রাজা-মাম্পি’ হয়ে উঠেছেন অনবদ্য। দর্শকরা অনুমান করেই ফেলেছেন যে পর্দার এই জুটি বুঝি সত্যি প্রেম করছেন।

পর্দার মাম্পির পড়াশোনা কলকাতায়। ন্যাশানাল হাই স্কুল থেকে উচ্চ-মাধ্যমিক পাশের পর বাসন্তী দেবী কলেজ থেকে কমিউনিকেটিভ ইংলিশ নিয়ে স্নাতক হয়েছেন। এমনি এমনি অভিনয় জগতে আসেননি। ছোটবেলা থেকেই অভিনয় করার ইচ্ছা ছিল। একদম ছোটবেলায় ঘরে পছন্দের চরিত্র অভিনয় করে চকোলেট নিতেন।

এখন সেই মেয়ের অভিনয় দর্শকদের মনে দাগ কাটছে। ব্যাপারটা এখন এমন হয়ে গিয়েছে যেখানে ‘রাজা-মাম্পি’ হাসলে দর্শকরাও হাসছেন, ওরা কাদলে দর্শকরাও কাদছেন। তবে, রাজার সঙ্গে বাস্তবে প্রেম নিয়ে মুখ খুলেছেন মাম্পি। তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন, রাহুলদার সঙ্গে কোনও প্রেম নেই, ভাল বোঝাপড়া আছে।