বাংলা সিরিয়াল

প্রেম করছেন সদ্য ডিভোর্সি অভিনেত্রী দেবলীনা দত্ত, জোর গুঞ্জন টলিউডের অন্দরে! ‘আমি এখনো তথাগতকেই ভালোবাসি’, পাল্টা দাবি অভিনেত্রীর

সম্প্রতি অনুগামীদের চমকে দিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের দীর্ঘ আট বছরের সম্পর্কের বিচ্ছেদ ঘটিয়েছিলেন টলিউড অভিনেতা তথাগত মুখার্জি এবং অভিনেত্রী দেবলীনা দত্ত। সে সময় তথাগতকে জড়িয়ে উঠে এসেছিল টলিউড অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায় এর নাম। তবে দেবলীনা এবং তথাগত জানিয়েছিলেন বিচ্ছেদ হলেও ভবিষ্যতে একে অপরের ভালো বন্ধু হিসেবেই তারা থেকে যেতে চান।

বর্তমানে পেশাদারী জীবনের বাইরে আর কোনো রকম সম্পর্ক তাদের মধ্যে নেই। এর মধ্যেই এবার শোনা গেল এক জনপ্রিয় টলিউড অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী দেবলীনা দত্ত।

সম্প্রতি জানা গেছে কলকাতার এক কফিশপে বেশ কিছুক্ষন সময় কাটিয়েছেন অভিনেত্রী দেবলীনা দত্ত এবং টলিউড অভিনেতা সৌম্য ব্যানার্জী। এরপরই টলিউডের অন্দরে ওঠে তাদের প্রেমের গুঞ্জন। তবে গোটা বিষয়টিকে অস্বীকার করে অভিনেত্রী জানিয়েছেন তিনি এখনো তথাগতর প্রেমেই রয়েছেন।

তবে তিনি চান তার প্রাক্তন স্বামী ভাল থাক তাহলে তিনিও ভালো থাকবেন। অপরদিকে সদ্য বিচ্ছেদ হয়েছে অভিনেতা সৌম্য ব্যানার্জীরও। সে ব্যাপারে অভিনেত্রী জানিয়েছেন সৌম্য এখনো মানসিকভাবে তার স্ত্রীর সঙ্গে জড়িয়ে রয়েছেন। পাশাপাশি তাদের মধ্যে প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করে দেবলীনা জানিয়েছেন তিনি লুকিয়ে-চুরিয়ে কখনোই প্রেম করবেন না। বরং করলে সবাইকে জানিয়েই করবেন।বলাই বাহুল্য অভিনেত্রীর অনুগামীরা তাই এখন অপেক্ষা করছেন গোটা বিষয়টি তার মুখ থেকে শোনার জন্য।

Back to top button