বিকিনিতে বোল্ড লুকে দেবচন্দ্রীমা, সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন ‘সাঝের বাতি’র চারু, মূহুর্তে ভাইরাল ছবি

স্টার জলসার ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের অভিনেত্রী চারু অর্থাৎ দেবচন্দ্রীমা এখন দর্শকদের মধ্যে বেশ পরিচিত একটা মুখ। দর্শক মহলে বেশ ভালোই পরিচিতি পেয়েছেন দেবচন্দ্রীমা সিংহ রায়।

মাত্র ২২ বছর বয়সেই অভিনেত্রী তার অভিনয়ের দক্ষতার জন্য জায়গা করে নিয়েছেন মানুষের মনে।

সম্প্রতি দেবচন্দ্রীমা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নিজের একটি হট ছবি পোস্ট করে তাক লাগিয়েছেন নেটিজেনদের। নীল বিকিনি পরে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

ছবিতে অভিনেত্রী চোখে রয়েছে সানগ্লাস এবং তার চুলগুলো ক্লিপ দিয়ে বাঁধা রয়েছে। দেবচন্দ্রীমার সানগ্লাসে তার প্রেমিক সায়ন্ত মোদকের কিছুটা অংশ দেখা যাচ্ছে।

সোজা ভাষায় বলতে গেলে দেবচন্দ্রীমা বিকিনিতে উষ্ণতা ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়া। ছবি পোস্ট করার সাথে সাথে নিমিষে ভাইরাল হয়েছে সেই ছবি। কিছুদিন আগে প্রেমিক সায়ন্ত মোদকের সাথে মালদ্বীপে ঘুরতে গেছিলেন দেবচন্দ্রিমা। এই ছবিটি সেখানেই তোলা।

আগে বলা হত বিকিনি পরার সাহসিকতা একমাত্র বলি তারকাদেরই আছে। কিন্তু এখন সেই ধারণা ভেঙে দিয়েছে টলি তারকারাও।

এখন প্রায়ই বিভিন্ন নায়িকাকে দেখা যায় বিকিনিতে। সেই ছবি পোস্টও করেন নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। বর্তমানে সেই সাহস-ই দেখিয়েছেন টলি অভিনেত্রী, ২২ বছর বয়সী দেবচন্দ্রীমা সিংহ রায়।

কালার্স বাংলার ‘কাজললতা’ ধারাবাহিক দিয়েই অভিনয় জগৎ-এ প্রবেশ করেছেন অভিনেত্রী দেবচন্দ্রীমা সিংহ রায়। খুব কম সময়ের মধ্যেই অভিনেত্রী তার অভিনয়ের দক্ষতা প্রমাণ করেছেন সবার সামনে।

‘কাজললতা’ সিরিয়ালে অভিনয় করার সময়ই অভিনেত্রীর সাথে আলাপ হয় সায়ন্ত মোদকের। এরপর তাদের বন্ধুত্ব হয় এবং বর্তমানে তারা প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন। সম্প্রতি তারা দুজনেই নিজেদের ইউটিউবে চ্যানেলে ব্লগিং করেন।