বহুদিন পর ছোট পর্দায় অভিনয়ে ফিরে উদ্দাম নৃত্য প্রাক্তন বিধায়ক দেবশ্রী রায়ের, খেলেন শাশুড়ির কাছে বকাও

শেষ দেখা গিয়েছিল তাকে ২০১৭ সালে ‘হঠাৎ দেখা’ মুভিতে। অভিনয়ের সঙ্গে রাজনীতিতেও যোগদান করায় একটু হলেও অভিনয় এর গুরুত্ব কমে গিয়েছিল অভিনেত্রী দেবশ্রী রায়ের কাছে। কিন্তু এবার রাজনীতি নয়, বরং তিনি ফিরছেন ফের শুটিংয়ের ফ্লোরে।

জি বাংলার ধারাবাহিক ‘সর্বজয়া’ দিয়ে ছোট পর্দায় ফিরতে চলেছেন দেবশ্রী রায়। ধারাবাহিকটির প্রোমো রিলিজের পরপরই নেটদুনিয়ায় নেটিজেনরা সরব হয়েছিলেন এই বলে যে স্টার জলসা চ্যানেলের ‘শ্রীময়ী’ ধারাবাহিক এর সঙ্গে অনেকাংশে মিল রয়েছে ‘সর্বজয়ার’।

তবে সংবাদমাধ্যমকে অভিনেত্রী খোদ জানিয়েছেন তার চরিত্রটি একেবারেই নতুন ধরনের, নাম না করেই বলেছেন অন্য কোন সিরিয়ালের সঙ্গে তার চরিত্রের মিল নেই। বরং নতুনত্ব আছে বলেই গুরুত্বপূর্ণ এই চরিত্রটি করতে রাজি হয়েছিলেন তিনি।

কথা ছিল স্নেহাশীষ চক্রবর্তীর প্রযোজনায় জুন মাসের শুরু থেকেই প্রচারিত হবে ধারাবাহিকটি জি বাংলার পর্দায়। কিন্তু করোনা আবহে আবারো রাজ্যে লকডাউন হওয়ায়, পিছিয়ে গিয়েছে ধারাবাহিকটির মুক্তির দিন।

অতীতে দেবশ্রী রায় অভিনেত্রীর পাশাপাশি একজন নৃত্যশিল্পী হিসেবেও বেশ খ্যাতি লাভ করেছিলেন। এই ধারাবাহিকটির ট্রেলারেও তাকে দেখা গেল পুরনো ছন্দে। ‘লাল পাহাড়ির দেশে যা’ গানের ছন্দে পা মেলাতে দেখা যায় অভিনেত্রীকে।

যার জন্য তাকে বকাও খেতে হয় অনস্ক্রিন শাশুড়ির কাছে। ধারাবাহিকের গল্পে দেবশ্রীর চরিত্রটি একজন নিপাট গৃহবধূর যাকে প্রতিনিয়ত পরিবারের মডার্ন সদস্যদের কাছে লাঞ্ছিত হতে হয়।

অভিনেত্রীর অনুগামীরা এখন অধীর আগ্রহে অপেক্ষারত এটাই দেখতে যে কিভাবে ধারাবাহিকের গল্প এগিয়ে চলে। পাশাপাশি অভিনেত্রী দেবশ্রী রায়ের প্রতি তার ভক্তদের উন্মাদনা যে একটুও কমেনি তা সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের উৎসাহ দেখলেই বোঝা যায়। এখন এইটাই দেখার জি বাংলায় কোন ধারাবাহিকের বদলে সর্বজয়ার স্থান হয়।