বাংলা সিরিয়াল

৬০ বছর বয়সেও ‘রঙ্গবতী’ তে নেচে পুরুষ হৃদয়ে দোলা লাগালেন দেবশ্রী রায়! ট্রোলারদের ‘বাসি রসগোল্লা’ বলার উপযুক্ত জবাব দিলেন নাচের মাধ্যমে

জি বাংলার ধারাবাহিক ‘সর্বজয়া’র মাধ্যমে বহুদিন পর ছোটপর্দায় ফিরে এসেছেন টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। এবং অতি অল্প দিনের মধ্যেই তাঁর অসাধারণ প্রতিভার গুণে ধারাবাহিকটি টিআরপি রেটিং লিস্টে ভালো জায়গা দখল করে নিয়েছে। যদিও ধারাবাহিকের ট্রেইলার রিলিজের পর তাকে চরিত্রের সঙ্গে একদম মানায় নি এমন অভিযোগে বিদ্ধ হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে ধারাবাহিকটির সম্প্রচারে শুরু হওয়ার পরেই অভিনেত্রী আবার বুঝিয়ে দিয়েছেন যে তিনি মোটেও ফুরিয়ে যাননি।

এবার আরো একবার সমালোচকদের উপযুক্ত জবাব দিয়ে মুখ বন্ধ করে দিলেন দেবশ্রী রায়। কারণ এদিন প্রকাশ হওয়া সর্বজয়া ধারাবাহিকের একটি প্রোমোতে দেখা গেল অভিনেত্রী সংঘমিত্রা তালুকদার অর্থাৎ ‘সর্বজয়া’ ধারাবাহিকে যিনি দেবশ্রী রায়ের মেয়ের চরিত্রে অভিনয় করছেন, তার সঙ্গে অসাধারণ সাজে ‘রঙ্গবতী’ গানে নাচের মাধ্যমে স্টেজ মাতিয়ে দিয়েছেন দেবশ্রী রায়। যা দেখে বোঝার উপায় নেই যে ষাট বছর বয়স হয়েছে তার। কারণ এখনও এতটাই এনার্জিতে ভরা তার নাচের পারফরম্যান্স।

এদিন তার এই নাচের ভিডিও রিলিজ হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।নেটিজেনদের একটি বড় অংশ বলছেন যারা তার বয়স হয়ে গিয়েছে বলে তাকে কটাক্ষ করেছিলেন তাদের জুতসই জবাব দিয়েছেন দেবশ্রী রায়। ধারাবাহিকের দর্শকরা এখন তাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন এপিসোডটির রিলিজের জন্য।

Back to top button