বাংলা সিরিয়াল

‘কফি ডেটের উপহার বাচ্চা কুকুর’! নাম না করে এবার শ্রীলেখাকে কটাক্ষ ছুঁড়ে দিলেন পশুপ্রেমী অভিনেত্রী দেবশ্রী রায়

বর্তমানে সোশ্যাল মিডিয়া তোলপাড় হচ্ছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের ডেটের বদলে নিজেকে রেড ভলেন্টিয়ার্স নামে পরিচিত করা শশাঙ্ক ভাবসরের হাতে কুকুরছানা তুলে দেওয়ার ঘটনা নিয়ে। কারণ অভিযোগ শশাঙ্কের হাতে মৃত্যু হয়েছে কুকুরছানাটির।যা নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী স্বয়ং।

পাশাপাশি গোটা ঘটনা নিয়ে শশাঙ্ককে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন শ্রীলেখা। এর পরেই কুকুরপ্রেমী এক অন্য মহিলার হাতে নিগৃহীত হয়েছেন শশাঙ্ক ।বলাই বাহুল্য গোটা ঘটনা বেশ শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এবার গোটা ঘটনা নিয়ে মুখ খুললেন আরেক টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়, যিনি বিগত কুড়ি বছর ধরে পথ পশুদের জন্য কাজ করছেন।পাশাপাশি কুকুরপ্রেমী হিসেবেও পরিচিত দেবশ্রী রায়। এদিন গোটা ঘটনা নিয়ে মুখ খুলে তিনি বেসরকারি এক সংবাদমাধ্যমকে জানান কুকুরছানা দত্তক নেওয়ার নির্দিষ্ট কিছু নিয়মকানুন আছে যা সকলের মানা উচিত।

তাহলেই এধরনের দুর্ভাগ্যজনক ঘটনা এড়ানো যাবে বলে মনে করছেন অভিনেত্রী। পাশাপাশি তিনি আরো বলেন এভাবে ডেটের বদলে কারো হাতে কুকুরছানা তুলে দেওয়া যায়না। আবেগের বশে কারও হাতে ছোট্ট একটা শিশু তুলে দেওয়া মোটেও ঠিক হয়নি, এমনটাই মনে করেন অভিনেত্রী।

অবশ্যই এই বিষয়টি মেনে নিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র নিজেও। সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে তিনি জানিয়েছেন এভাবে শশাঙ্কের হাতে কুকুরছানাটি তুলে দেওয়া তার মোটেও উচিত হয়নি।ফলে গোটা বিষয়টি এবার কতদূর গড়ায় সেদিকেই তাকিয়ে আছেন নেটিজেনরা।

Back to top button