‘আলো-ছায়ার’ আলো মিষ্টি ইমেজ ছেড়ে হট লুকে ঘাম ছোটালেন সোশ্যাল মিডিয়ায়, দেবাদৃতার ছবি নিমেষে ভাইরাল

বাংলা ধারাবাহিকে উঠতি তারকাদের মধ্যে দেবাদৃতা বসু অন্যতম। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জয়ী’ দিয়েই টেলিভিশন জগতের যাত্রা শুরু হয়েছিল অভিনেত্রীর।

জয়ী ধারাবাহিকে নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী দেবাদৃতা বসু। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী। নিজের অভিনয় দক্ষতা দিয়ে তিনি ইতিমধ্যেই অনেক দর্শকের মনে জায়গা করে নিয়েছেন।

আমরা যারা এখনকার জেনারেশন তারা নিজেদের জীবনের প্রায় সব মুহূর্তের ছবি শেয়ার করে থাকি সোশ্যাল মিডিয়ায়। আমরা সকলেই অল্পবিস্তর টেলি তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলী।

আর এখনকার টেলি তারকারাও নিরাশ করেন না তাদের অনুরাগীদের। তারা তাদের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি দেবাদ্রিতা বসু তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক অন্য স্বাদের ছবি পোস্ট করেছে যা দেখে মুগ্ধ হয়েছে তার অনুগামীরা। তিনি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বেশ অ্যাকটিভ।

সোশ্যাল মিডিয়া এদের অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। আমরা সাধারণত দেবাদৃতাকে পর্দায় শাড়িতেই বেশিরভাগ সময় দেখতে পাই তবে এবার তিনি একেবারেই অন্য রূপে ধরা দিলেন মানুষের সামনে।

এই ছবি পোস্ট হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। অভিনেত্রীর এই ছবিগুলো তুলে দিয়েছে তারই বোন দেবপ্রিয় বসু।

 

View this post on Instagram

 

A post shared by Debadrita Basu (@iamdebadritabasu)

সম্প্রতি দেবাদৃতা বসু জি বাংলার ‘আলো ছায়া’ ধারাবাহিকে অভিনয় করছেন আলোর ভূমিকায়। স্টার জলসায় ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’ নামে একটি ধারাবাহিক আসছে যেখানে অভিনেত্রী দেবাদৃতা বসুকে দেখা যাবে মীরার চরিত্রে।

 

View this post on Instagram

 

A post shared by Debadrita Basu (@iamdebadritabasu)