ধুমধাম করে পালন হল দেবাদৃতার মায়ের জন্মদিন, কেক থেকে পায়েস মায়ের জমজমাট জন্মদিন সেলিব্রেশন

বাংলা ধারাবাহিকে উঠতি তারকাদের মধ্যে দেবাদৃতা বসু অন্যতম। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জয়ী’ দিয়েই টেলিভিশন জগতের যাত্রা শুরু হয়েছিল অভিনেত্রীর।

জয়ী ধারাবাহিকে নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী দেবাদৃতা বসু। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী। নিজের অভিনয় দক্ষতা দিয়ে তিনি ইতিমধ্যেই অনেক দর্শকের মনে জায়গা করে নিয়েছেন।

আমরা যারা এখনকার জেনারেশন তারা নিজেদের জীবনের প্রায় সব মুহূর্তের ছবি শেয়ার করে থাকি সোশ্যাল মিডিয়ায়। আমরা সকলেই অল্পবিস্তর টেলি তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলী।

আর এখনকার টেলি তারকারাও নিরাশ করেন না তাদের অনুরাগীদের। তারা তাদের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি দেবাদৃতা বসুর মায়ের জন্মদিন ছিল। এখন রাজ্য জুড়ে লকডাউন চলছে তাই বাইড়ে কোথাও গিয়ে সেলিব্রেট করার সুযোগ নেই। এই জন্য বাড়িতে বসেই চলল সেলিব্রেশন।

বাবা মা বোনকে নিয়ে হল ঘরোয়া সেলিব্রেশন। ছিল কেক ও পায়েস। এদিন দেবাদৃতার বোন দেবপ্রিয়া মায়ের জন্য নিজের হাতে পায়েস বানিয়েছিলেন এবং খাইয়েও দিয়েছিলেন। বাবা ও বোনের সাথে প্ল্যান করে ঘরোয়া ভাবেই হলো মায়ের জন্মদিনের সেলিব্রেশন।

অভিনেত্রী জন্মদিন সেলিব্রেশনের ছবিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। ‘টলিউড ফোকাস কলকাতা’ নামক ইউটিউব চ্যানেলের একটি ভিডিওতেই দেবাদৃতা বসুকে দেখা গেল তার বাবা ও বোনের সাথে মায়ের জন্মদিন পালন করতে।

সম্প্রতি দেবাদৃতা বসু জি বাংলার ‘আলো ছায়া’ ধারাবাহিকে অভিনয় করছেন আলোর ভূমিকায়। স্টার জলসায় ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’ নামে একটি ধারাবাহিক আসছে যেখানে অভিনেত্রী দেবাদৃতা বসুকে দেখা যাবে মীরার চরিত্রে।

 

View this post on Instagram

 

A post shared by Debadrita Basu (@debadrita2001_real)