বাংলা সিরিয়াল

মেয়ে হয়ে গেলো বউ! ১২ বছরের মধ্যেই নিজের মেয়েই হলো নিজের বউ, সম্পর্ক বদলে গেলো মুহূর্তে

আজব কান্ড! মেয়ে হয়ে গেল বউ! কিন্তু কিভাবে! বাংলা টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ খোলেন সম্রাট মুখোপাধ্যায়। প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে তিনি বাংলা বিনোদন জগতের সাথে যুক্ত। তবে একসময় অন স্ক্রিনে যার সাথে বাবা মেয়ে সম্পর্কে অভিনয় করতে হয়েছিল তাকে আজ সেই মেয়েকেই দেখা যাবে বউয়ের চরিত্রে অভিনয় করতে! একসময় বউ কথা কও ধারাবাহিকে সাগর সেনের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়। সেখানেই তার মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যেত অভিনেত্রী ঋত্বিকা কে। আজ থেকে প্রায় ১২ বছর আগেকার কথা।

এক দশকেরও বেশি সময়কালের পর আবার এই দুই জুটি অনস্ক্রিন দর্শকের সামনে ধরা দিতে চলেছেন। তবে এবার তাদের দেখা যাবে বউ এবং বরের চরিত্রে। অভিনেতা সম্রাট মুখোপাধ্যায় এর স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী ঋত্বিকা। আপকামিং একটি মিউজিক ভিডিও দেখা যাবে তাকে। এই মিউজিক ভিডিওয় গান গেয়েছেন গায়ক জুবিন গার্গ।

এক সাক্ষাৎকারে অভিনেতা এই প্রসঙ্গে বলেছেন,‘১২ বছর আগে ‘বউ কথা কও’ ধারাবাহিকে ও ছিল আমার মেয়ের চরিত্রে। সে সময় ঋত্বিকাকে বলেছিলাম, একদিন আমি তোমার হিরো হব। প্রমিস করেছিলাম। ও ইয়ার্কি করে উড়িয়ে গিয়েছিল। আমি কিন্তু সেই প্রমিস রেখেছি’।

অভিনেত্রী ময়না মুখোপাধ্যায়ও বিনোদন জগতের সাথে যুক্ত। ইতিমধ্যেই এই গানের শুটিং শেষ হয়ে গিয়েছে দার্জিলিংয়ের কোলে। শুটিং সেরেছেন ওই দুই তারকা। পাহাড়ের কোলে এককালীন মেয়ের সাথে বউ হিসাবে রোমান্স করে অভিনেতা নিজের ফেসবুকে দেওয়ালের সেই অভিজ্ঞতা তুলে। তবে এই জুটি কতটা দর্শকের মন কাড়তে পারে তা সবটাই সময় সাপেক্ষ।

Back to top button