বাংলা সিরিয়াল

জনপ্রিয় নৃত্যশিল্পী উত্তমকুমারের নাতবৌ দেবলীনার ডান্স বাংলা ডান্সে অসাধারণ নাচ! চোখ ধাঁধিয়ে গেলো সবার, মুহূর্তে ভাইরাল ভিডিও

গুরু পূর্ণিমার স্পেশাল এপিসোডে নেচে মঞ্চ মাতালেন ডান্স গুরুরা। এদিন নেচেছেন অভিনেত্রী রিমঝিম মিত্র, নৃত্যশিল্পী সৌমিলি, নৃত্যশিল্পী দেবলিনা, নৃত্যশিল্পী ওম। প্রতিযোগীদের সাথে সাথে তারাও মন মাতানো উপস্থাপনা প্রদর্শন করেছেন। তার মধ্যে বিশেষ ভাবে যেটি সকলের দর্শকের চোখ কেড়েছে সেটা হল সুবীর এবং মঞ্জুর সাথে নৃত্য গুরু দেবলীনার পারফরম্যান্স।

এদিন বিচারকের আসনে উপস্থিত ছিলেন বিশেষ বিচারক বিখ্যাত নৃত্যশিল্পী ডক্টর থানকুমুনি কুত্তি। নৃত্য গুরু দেবলীনাকে দেখা গিয়েছিল বিখ্যাত গান ‘আপসারা আলি’ তে পারফরম্যান্স করতে।

এদিন একদম অপরূপ অপ্সরার মতন দেখতে লাগছিল দেবলীনাকে। পরনে ছিল ভারতনাট্যম আঙ্গিকের পোশাক। সবুজ ও নীল রঙের অসাধারণ মেলবন্ধন অপরূপ সুন্দরী করে তুলেছিল তাকে।

দেবলীনা ছাড়াও ভালো পারফরমেন্স করেছেন নৃত্যশিল্পী রিমঝিম মিত্র, সৌমিলি এবং ওমও। এদিন রিমঝিম মিত্র নেচে ছিলেন অর্ণব এবং সুকর্ণা জুটির সাথে, ব্যাকগ্রাউন্ডে বাজছিল ‘ওরে পিয়া হায়’, সৌমিলি নেচেছিলেন ‘গুরু ব্রহ্মা গুরু বিষ্ণু এবং আনন্দধারা বহিছে ভুবনে’ এই দুইজনের সংমিশ্রনে। ওম জুটি বেঁধে ছিলেন রঙ্গবতি গ্রুপের সাথে। তাল মিলিয়ে ছিলেন ‘নাচে ধিন ধিন ধিন ধিন ধিনাক’ গানের সাথে।

ডান্স বাংলা ডান্স শুরুর পর মন মাতানো পারফরমেন্সে এবং মন মাতানো সঞ্চালনায় টিআরপির লিস্টে সেরা স্থান দখল করে নিয়েছে। যত দিন যাচ্ছে ততই রেটিং বাড়ছে। জি বাংলার অন্যান্য রিয়ালিটি শো রান্নাঘর, দিদি নাম্বার ওয়ান সবকিছু থেকে এগিয়ে সদ্য শুরু হওয়ার ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শোটি।

স্টার জলসায় দীর্ঘদিন ধরে সম্প্রচারিত ডান্স ডান্স জুনিয়ার এই রিয়েলিটি শো থেকেও বেশ দ্বিগুণ রেটিং পয়েন্ট এগিয়ে থাকে ডান্স বাংলা ডান্স। অভিনেতা অঙ্কুশ এবং অভিনেতা বিক্রম এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন।

বিচারকের আসনে রয়েছেন জিৎ, শুভশ্রী গাঙ্গুলী, এবং গোবিন্দা। গুরুর আসনের হয়েছেন অভিনেত্রী রিমঝিম, নৃত্যশিল্পী দেবলীনা, অভিনেত্রী সৌমিলি, এবং বিখ্যাত চিত্রশিল্পী ওম।

Back to top button