বাংলা সিরিয়াল

জি বাংলার পর্দায় শুরু হতে চলেছে ‘দাদাগিরি সিজন ৯’, মঞ্চে ফিরছেন প্রিন্স অফ ক্যালকাটা ‘মহারাজ’ সৌরভ গাঙ্গুলী, অপেক্ষায় গোটা দর্শকমহল

দাদাগিরি বাংলার সেরা এবং জনপ্রিয় রিয়্যালিটি শো গুলোর মধ্যে অন্যতম। লকডাউনের পর দাদাগিরি শুরু হলে বাঙালির দাদাকে কি দেখা যাবে সঞ্চালক হিসেবে? এই প্রশ্ন অনেকের মনে ঘুরপাক খাচ্ছিল বেশ কয়েক মাস ধরে।

তবে দাদাগিরির প্রমো সামনে আসতেই মুখে হাসি ফুটেছে সকলের। ইতিমধ্যে দাদাগিরি প্রথম কয়েকটি পর্বের শুটিং শেষ হয়ে গিয়েছে। তার ঝলক মিলেছে সোশ্যাল মিডিয়াতেই। আগামী ২৫-শে সেপ্টেম্বর থেকে জি বাংলার পর্দায় সম্প্রচার শুরু হবে দাদাগিরি।

‘দাদাগিরি’ বাংলার গর্ব সৌরভ গাঙ্গুলী অসম্পূর্ণ। তার সঞ্চালনা এক অন্য মাত্রা এনে দেয় এই শোয়ের। সম্প্রতি ‘দাদাগিরি সিজন ৯’-এর যে প্রোমোর দেখা মিলছে টেলিভিশনের পর্দায় এবং সোশ্যাল মিডিয়ায় তাতে দেখা যাচ্ছে সৌরভ গাঙ্গুলী বলছেন “হাত বাড়ালেই বন্ধু”। অর্থাৎ বোঝাই যাচ্ছে এই থিমের ওপর নির্ভর করেই এবছর দাদাগিরি অনুষ্ঠিত হবে।

দাদাগিরির এই সিজনের মোট দুটি প্রোমো দেখানো হচ্ছে টেলিভিশনের পর্দায় এবং সেগুলোই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই দুটি প্রোমো মন ভালো করে দিয়েছে সকল দর্শকের। এনে দিয়েছে চোখের কোনে জলও। দর্শকরা এই প্রমো বেশ পছন্দ করেছেন। সকলেই এখন অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন কবে শুরু হবে ‘দাদাগিরি’, আর সকলে দেখতে পাবেন তাদের প্রিয় দাদাকে।

ইতিমধ্যেই সৌরভ গাঙ্গুলী নিজে তার সোশ্যাল মিডিয়া অ্যকাউন্ট থেকে দাদাগিরির সেটে নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন যা খুব স্বাভাবিকভাবেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সকল নেটবাসীদের মধ্যে এবং তার অগণিত অনুরাগীদের মধ্যে।

দাদাগিরি প্রথমদিকের এপিসোডে দেখা যেতে পারে সা রে গা মা পাপ-র বিচারক মন্ডলীদের এবং প্রতিযোগীদেরও। সোশ্যাল মিডিয়া থেকে তেমনই আভাস মিলেছে। এখন শুধু দাদাগিরি শুরু হওয়ার অপেক্ষা। সৌরভ গাঙ্গুলী নিজেও আশা করেছেন এবছর সকল দর্শকরা আরো একটি ভালো সিজন দেখতে পাবেন।

চলতি বছরে সৌরভ গাঙ্গুলীর হার্টে স্টেন বসেছে। তার আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন সৌরভ গাঙ্গুলী সহ তার পরিবারের কয়েকজন। এতকিছুর পরেও বিসিসিআইয়ের গুরুদায়িত্ব সামলে দাদাগিরি মঞ্চে সঞ্চালক হিসেবে আবারও দেখা যাবে বাংলার গর্বকে। এই খবর সামনে আসতে না আসতেই সকলেই তাকে ‘ওয়েলকাম ব্যাক’ জানিয়েছেন। ২৫-শে সেপ্টেম্বর থেকে রাত ৯.৩০-টায় শনি ও রবি জি বাংলার পর্দায় ‘দাদাগিরি সিজন ৯’ শুরু হতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

Back to top button