বাংলা সিরিয়াল

সৌরভের সঙ্গে বিয়ে হবে রুক্মিণী মৈত্রের, আর ‘ডোনা আন্টি বাঘ পুষবে’! দাদাগিরি মঞ্চে খুদের কথায় হতবাক সকলে! ‘বেশি পাকা’, কটাক্ষ নেটিজেনদের

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে মাঝেমধ্যেই প্রতিযোগীদের পাল্টাও প্রশ্নবানে বিদ্ধ হতে হয় সঞ্চালক সৌরভ গাঙ্গুলীকে। তবে এবার এক ক্ষুদে প্রতিযোগীর প্রস্তাব শুনে রীতিমতো হতবাক হয়ে গেলেন কলকাতার মহারাজ। প্রসঙ্গত বড়দিন উপলক্ষে এবার দাদাগিরির মঞ্চে প্রতিযোগী হিসেবে দেখতে পাওয়া যাবে এক ঝাঁক কচিকাঁচাকে।

সেখানেই কথা প্রসঙ্গে অভিনেতা দেব, সৌরভ গাঙ্গুলী এবং তার স্ত্রী ডোনা গাঙ্গুলীকে নিয়ে কথা বলতে দেখা গিয়েছে এক খুদেকে।

প্রসঙ্গত এক দেব-ভক্ত ছোট্ট প্রতিযোগী জানিয়েছিল যে সে অভিনেতা দেবকেই বিয়ে করতে চায়। তবে দেবের প্রেমিকা অভিনেত্রী রুক্মিণী মৈত্রর কি হবে সে প্রশ্ন উঠলে সে সরাসরি জানিয়ে দেয় সঞ্চালক সৌরভ গাঙ্গুলী রুক্মিণী মৈত্রকে বিয়ে করবেন। এরপর সৌরভের স্ত্রী ডোনা গাঙ্গুলীর তাহলে কি হবে, সেই প্রশ্নের উত্তরে খুদে জানিয়েছে ডোনা গাঙ্গুলী চাইলে বাঘ পুষতে পারেন।

বলাই বাহুল্য তার কথা শুনে হাসির ঝড় উঠেছিল দাদাগিরির মঞ্চে। তবে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতে অনেকেই কিন্তু ওই খুদে প্রতিযোগীকে ‘অত্যন্ত পাকা’ বলে কটাক্ষভরা মন্তব্য করেছেন। তবে গোটা বিষয়টি বেশ উপভোগ করতে দেখা গিয়েছে কলকাতার মহারাজ সৌরভ গাঙ্গুলীকে।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

Back to top button