বাংলা সিরিয়াল

‘দাদাগিরি’র মঞ্চে শ্রদ্ধা-জ্ঞাপন সদ্য প্রয়াত গায়ক-সুরকার বাপ্পি লাহিড়ীকে! গান এবং গল্পে জমজমাট বিশেষ পর্ব, প্রোমো ভাইরাল নেটদুনিয়ায়

দীর্ঘ অসুস্থতার পর সম্প্রতি প্রয়াণ ঘটেছে বলিউডের জনপ্রিয় গায়ক এবং সুরকার বাপ্পি লাহিড়ীর। তার অকাল প্রয়াণ এখনো মেনে নিতে পারেননি অনেকেই। নেটিজেনদের একটি বড় অংশ এক বাক্যে স্বীকার করেছেন এই প্রতিভাবান সংগীত পরিচালক এর মৃত্যুতে বলিউডে যে শূন্যতা তৈরি হয়েছে তা পূরণ হবার নয়। এবার তার মধ্যেই তার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করতে দেখা গেল জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’কে। এদিন জি বাংলার তরফে ভাগ করে নেওয়া হয়েছে এই বিশেষ পর্বের প্রোমো।

সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া এই প্রোমোতে দেখা গিয়েছে বাপ্পি লাহিড়ীকে শ্রদ্ধা জ্ঞাপন করতে প্রতিযোগী হিসেবে ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হয়েছেন শ্রীকুমার চট্টোপাধ্যায়, হৈমন্তী শুক্লা, অরুন্ধতী হোম চৌধুরী, শিবাজী চট্টোপাধ্যায়, সৈকত মিত্র, শ্রাবণী সেনের মতো জনপ্রিয় ব্যক্তিত্বরা। পাশাপাশি বাপ্পি লাহিড়ীকে নিয়ে তাদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দিতে দেখা গিয়েছে শোয়ের সঞ্চালক সৌরভ গাঙ্গুলীকে।

জানা গিয়েছে এদিন যারা প্রতিযোগী হিসেবে উপস্থিত হবেন দাদাগিরির মঞ্চে, তাদের অনেকেই সরাসরি কাজ করেছেন বাপ্পি লাহিড়ীর সঙ্গে। ফলে তাদের স্মৃতিচারণের মাধ্যমেই সকলে গান এবং গল্পের সঙ্গে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন প্রয়াত সংগীত পরিচালকের প্রতি। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন বাপ্পি লাহিড়ীর অনুগামীরা জানিয়েছেন তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন গোটা পর্বটি দেখার জন্য।

Back to top button