বাংলা সিরিয়াল

মিঠাইয়ের মাকে ফোন করবেন দাদা, দাদাগিরির মঞ্চেই সৌমিতৃষাকে ভয় দেখালেন সৌরভ গাঙ্গুলী

‘মিঠাই’ দেখেন না এমন সিরিয়াল প্রেমী দর্শক আতস কাঁচ দিয়ে খুঁজলেও মিলবে না। জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। মিঠাই যেখানে থাকবে সেখানে হাসি মজা হবে না তা সম্ভব নয়। এবার নিজের পরিবারকে নিয়ে স্বয়ং মিঠাই হাজির হয়েছেন দাদাগিরির মঞ্চে।

দাদাগিরিতে এসেই সৌরভ গাঙ্গুলীর কাছে হালকা করে বকা ফেলেন সৌমিতৃষা, পর্দার মিঠাই। মিঠাই আসছে আর মনোহারা আসছে না সেটা সম্ভব নয়। দাদাগিরির মঞ্চে ঢুকেই দাদাকে মিষ্টিমুখ করালো মিঠাই। এরপরই সে বলে বসে দাদাগিরি হল তার বাচপান কা পেয়ার। তবে সেটা দাদা নাকি দাদাগিরি সে বিষয়ে কিছু বলেননি পর্দার মিঠাই। সৌমিতৃষার এমন কথা শুনে মজার ছলে সৌরভ গাঙ্গুলী বলেছেন তার মাকে ফোন করবেন। এরপর তোরসা, নন্দা এবং মিঠাইয়ের সঙ্গে বাচপান কা পেয়ার গানে নাচলেন সৌরভ গাঙ্গুলী।

জি বাংলার সবথেকে জনপ্রিয় ও সব থেকে বড় রিয়্যালিটি শো ‘দাদাগিরি’। ৮টা সিজন পেরিয়ে ৯ নম্বর সিজনে পা দিয়েছে দাদাগিরি আনলিমিটেড। দাদা ছাড়া দাদাগিরি সম্ভব নয়। তাই চলতি বছরের সেপ্টেম্বর মাসে দাদাগিরির প্রমো মুক্তি পাওয়ার সাথে সাথেই শোরগোল পড়ে গেছে সকলের মাঝে। আগামী ২৫শে সেপ্টেম্বর থেকে জি বাংলার পর্দায় রাত ৯.৩০টায় শুরু হতে চলেছে দাদাগিরি। এখন শুধুই সময়ের অপেক্ষা।

মিঠাইয়ের মা তাকে নিয়ে জানাইতে ফিরে গেলেও এদিন মিঠাই কে দেখা যাবে তার শ্বশুরবাড়ির লোকজনের সাথেই। থাকবে সিদ্ধার্থও। এছাড়াও থাকছে পর্দার রাজিব, নন্দা, তোরসা, সোম। একেবারে জমে উঠবে সেদিনের এপিসোড তা স্পষ্ট দাদাগিরির প্রমোতেই। দাদাগিরি এবং মিঠাইয়ের সমস্ত ভক্তগণ অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন এই এপিসোডটি দেখার জন্য।

Back to top button