বাংলা সিরিয়াল

বর্ধমান স্টেশনের বিখ্যাত ‘লুচি-দিদা’ এবার ‘দিদি নং 1’ এ! সামনে এল তার জীবনের সংগ্রামের কাহিনী, ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছিলেন বর্ধমান স্টেশনের এক বৃদ্ধা লুচি বিক্রেতা, নাম ছবি রানী গুপ্ত। তার জীবন সংগ্রামের গল্প সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে তুলে ধরেছিলেন জনৈক নেটিজেন। এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হওয়ার সুযোগ মিললো তার। সেখানে আরও একবার দর্শকদের সামনে তিনি তুলে ধরলেন কিভাবে বয়সের ভারে বিধ্বস্ত হওয়া সত্বেও সংসার চালিয়ে নিয়ে যাচ্ছেন তিনি।

প্রসঙ্গত সঞ্চালিকা রচনা ব্যানার্জীর প্রশ্নের উত্তর দিতে গিয়ে বৃদ্ধ জানান তার বড় ছেলে মারা যাওয়ার পর বর্ধমান স্টেশনে তার লুচি তরকারি দোকানটি তিনি সামলাতে শুরু করেন। বয়স হওয়া সত্ত্বেও গত আট বছর ধরে এই কাজ তিনি করে যাচ্ছেন বলে জানিয়েছেন ওই বৃদ্ধা। পাশাপাশি কিভাবে তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উপকৃত হয়েছেন সে কথাও জানিয়েছেন সকলকে।

তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় তার গল্প সকলে জানতে পারার পর বর্তমানে তার দোকানে আগের থেকে অনেক বেশী ভিড় হচ্ছে। যার ফলে কেবলমাত্র তিনি নন, তার ছোট ছেলে, পুত্রবধূ এবং 11 বছরের নাতনিও উপকৃত হয়েছে বলে জানিয়েছেন ওই বৃদ্ধা। তার সংগ্রামের গল্প শুনে রচনা ব্যানার্জি জানিয়েছেন তার সংগ্রামের গল্প উদ্বুদ্ধ করে আমাদের সকলকে লড়াইয়ের জন্য।

Back to top button