বাংলা সিরিয়াল

এবারো পারলো না মিঠাই! আবারো মিঠাই কে TRP তে হারিয়ে বেঙ্গল টপার স্টার জলসার ‘গাঁটছড়া’, খড়ি আর ঋদ্ধিমানের জটিল বিয়ের গল্পে মজেছে বাংলার মানুষ

আজ বৃহস্পতিবার। ধারাবাহিক প্রেমীদের কাছে এই দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ। কারণ প্রত্যেকে দর্শকেরাই অপেক্ষা করে থাকেন তাদের প্রিয় ধারাবাহিকগুলো টিআরপি তালিকায় কততম জায়গা দখল করে নিল সেটা দেখার জন্য। যথারীতি এই বৃহস্পতিবারও টিআরপি তালিকা দেখে হতাশ হলেন মিঠাই ভক্তরা। এই সপ্তাহ নিজের পুরনো জায়গা ফিরে পেল না মিঠাই। সেই জায়গা ধরে রাখলো স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। যে ধারাবাহিকটি এর আগে সপ্তাহতেও প্রথম স্থান দখল করে নিয়েছিল। যদিও টিআরপি তালিকায় নিজেদের জায়গা ফিরে পেতে জোর কদমে লেগে পড়েছে মিঠাই ধারাবাহিক। ইতিমধ্যে পাহাড়ে মিঠাই সিদ্ধার্থের প্রেম কাহিনী দেখানো হচ্ছে। তবে তাতেও কোন লাভ হল না খড়ি এবং ঋদ্ধিমান এর জমজমাট গল্পের কাছে হার মানতে হলো মিঠাই কে।

এ সপ্তাহে আরো একবার বেঙ্গল টপার গাঁটছড়া নিজেদের গত সপ্তাহের জায়গাটাই ধরে রেখেছে। তবে এবারে দ্বিতীয় স্থানে উঠে এলো স্টার জলসার ধারাবাহিক মনফাগুন এবং তৃতীয় স্থানে নিজেদের জায়গা করে নিল মিঠাই। আসুন এক নজরে দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি তালিকা।

গাঁটছড়া- ৯.৭ (প্রথম)

মন ফাগুন- ৯.৬ (দ্বিতীয়)

মিঠাই- ৯.৪ (তৃতীয়)

আলতা ফড়িং- ৯.১ (চতুর্থ)

আয় তবে সহচরী- ৯.১ (চতুর্থ)

ধুলোকণা- ৮.৭ (পঞ্চম)

অনুরাগের ছোঁয়া- ৮.২ (ষষ্ঠ)

উমা- ৭.৪ (সপ্তম)

খুকুমণি হোম ডেলিভারি- ৭.৩ (অষ্টম)

পিলু- ৭.৩ (অষ্টম)

যমুনা ঢাকি- ৭.০ (নবম)

অপরাজিতা অপু- ৬.৬ (দশম)

এই সপ্তাহের টিআরপি তালিকার পাঁচটি স্টার জলসার ধারাবাহিক এবং পাঁচটি জি বাংলা ধারাবাহিক রয়েছে। তবে জি বাংলা ধারাবাহিক গুলি শেষের দিকে রয়েছে। স্টার জলসার ধারাবাহিক গুলি জি বাংলা ধারাবাহিক গুলো কে পেছনে ফেলে যাচ্ছে একের পর এক।

Back to top button