শোভন মন ভেঙেছেন স্বস্তিকার! স্বস্তিকার শেয়ার করা ভিডিও উস্কে দিলো শোভন-স্বস্তিকার বিচ্ছেদের জল্পনা

এই মুহূর্তে টলিউডের ওপেন সিক্রেট হলো অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং গায়ক শোভন গাঙ্গুলির সম্পর্ক। যদিও দুজনের কেউই প্রথমে কিছুতেই স্বীকার করতে চাননি একে অপরের সঙ্গে সম্পর্কের কথা।

তবে গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের পর শোভনকে দেখা গিয়েছিল স্বস্তিকার একাধিক ফটো নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে।

তারপর থেকেই অনুগামীরা বেশ আন্দাজ করতে পারছিলেন এই দুজনের সম্পর্কের কথা। তবে এবার স্বস্তিকার শেয়ার করা একটি ভিডিও উসকে দিল শোভন স্বস্তিকার বিচ্ছেদের জল্পনা।

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় জি বাংলার ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিক খ্যাত স্বস্তিকা। মাঝেমধ্যেই নিজেদের নানারকম ফটো এবং টিকটক ভিডিও শেয়ার করে অনুগামীদের আনন্দ দান করেন তিনি।

এবার স্বস্তিকা শেয়ার করলেন একটি ভিডিও যেখানে তাকে বলতে শোনা যায় ‘মেরা দিল তো হর কই তোড় দেতা হ্যায়!’। এরপরেই অনুগামীরা বলতে থাকেন তবে কি তিনি এটাই বলতে চেয়েছেন যে গায়ক শোভন গাঙ্গুলি তার মন ভেঙে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

তবে এ ব্যাপারে স্বস্তিকা বা শোভন কেউই কোনো মন্তব্য করেননি। কিন্তু যেহেতু এখনও পর্যন্ত তাদের দুজনেরই সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে দেওয়া ফটোগুলি রয়েছে এবং দুজনেই দুজনকে ফলো করছেন তাই নেটিজেনদের এর একাংশ বলছে আর পাঁচটা ভিডিওর মতো এটি নেহাতই একটি ইনস্টাগ্রাম ভিডিও।

তবে, যদি স্বস্তিকার বিশেষ বন্ধু শোভন তার মন না ভেঙে থাকেন তবে কে স্বস্তিকার মন ভাঙল তা নিয়ে চলছে নেট দুনিয়ায় তার অনুগামীদের মধ্যে জল্পনা।