বাংলা সিরিয়াল

সকলের সামনে কুণালকে জড়িয়ে ধরলো বনি, দেখে কুণালের মায়ের চক্ষু চড়কগাছ! ‘গাঁটছড়া’ ধারাবাহিকের ভিডিও ভাইরাল

Star jalsha, Serial, Gaatchora

বর্তমানে একেবারে জমজমাট স্টার জলসার গাঁটছাড়া ধারাবাহিক। একদিনও এই ধারাবাহিকের একটি এপিসোডও মিস করতে চান না দর্শক। প্রতিদিন সন্ধ্যা সাতটা বাজেই টিভির সামনে হাজির হন প্রত্যেকে। আর প্রতিদিন জমজমাট পর্বের মাধ্যমে এই ধারাবাহিক প্রত্যেক দর্শকের নজর কেড়েছেন। নিত্যনতুন টুইস্ট ধারাবাহিকের টিআরপির রেটিং দিনে দিনে বাড়িয়ে তুলেছে। ধারাবাহিকে মোট তিনটি জুটির কেমিস্ট্রি তুলে ধরা হচ্ছে দর্শকদের সামনে। খড়ি এবং ঋদ্ধিমান এর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চ্যাটার্জী আর রাহুল এবং দ্যুতির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য এবং অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জী। আর কুনাল এবং বনি র ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অনুষ্কা গোস্বামী এবং অভিনেতা রিয়াজ লস্কর। আর এই তিনজনের মধ্যে দর্শকদের সবথেকে পছন্দের জুটি হলো বনি এবং কুণালের জুটি। আসলে দুজনের খুনসুটির কথা বলার ধরণ দর্শকদের পুরোটাই বেশ পছন্দের। আর এই কারণেই দর্শকের কাছে ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক।

এই জুটির নামে রয়েছে একাধিক ফ্যানপেজ। সোশ্যাল মিডিয়াতে এই জুটি বিভিন্ন ভিডিও এবং ছবি পোস্ট করা হয়ে থাকে তাদের ফ্যান পেজ এর তরফ থেকে। সে রকমই একটি ভিডিও ক্লিপ ভাইরাল হলো সোশ্যাল মিডিয়াতে। গাঁটছড়া ধারাবাহিকের একটি ফ্যান পেজ এর তরফ থেকে। আর সেই ভিডিওতে দর্শক অসংখ্য ভালোবাসা দিয়েছে কুনাল এবং বনির জুটিকে প্রত্যেকেই পছন্দ করেছে ভিডিও ক্লিপটি।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে যে খড়ির বাপের বাড়ি পাড়ার কাবাডি কম্পিটিশনের চিফ গেস্ট হয়ে উপস্থিত হয়েছে ঋদ্ধিমান আর সেই কাবাডি কম্পিটিশন এই বনিদের দলের ক্যাপ্টেন হয়েছেন ঋদ্ধির ভাই কুনাল। কুনাল একেবারেই ছোটবেলা থেকেই খেলাধুলার সঙ্গে অভ্যস্ত নয়। কাবাডি তো অনেক দূরের কথা তাই সকলেই একটু ভয় ভয় ছিল কিভাবে কুনাল তার দলের হয়ে জিতবে কিন্তু সকলকে অবাক করে দিয়ে কুনাল অবশেষে জয়ী হয় তার দলকে জিতিয়ে দেয় একাই। আর এই খুশির মুহূর্তে আনন্দে বনি জড়িয়ে ধরে কুণালকে সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ফ্যান পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে দর্শকদের সাথে।

Back to top button