বাংলা সিরিয়াল

‘ডান্স ডান্স জুনিয়রের’ TRP বাড়াতে বাচ্চা দের শোয়ে আনা হচ্ছে বলিউড নায়িকা সানি লিওন কে! স্টার জলসা চ্যানেলের হাতিয়ার এবার বলিউডের সানি

ডান্স বাংলা ডান্স শুরুর পর থেকে তরতরিয়ে টিআরপির রেটিং বাড়লেও টিআরপির রেটিং বাড়েনি স্টার জলসার রিয়েলিটি-শো ডান্স ডান্স জুনিয়র এর। তাই চ্যানেল কর্তৃপক্ষ কোন উপায় না পেয়ে টিআরপি বাড়ানোর জন্য একের পর এক স্টারদের নিয়ে আসছেন স্টার জলসার ডান্স রিয়েলিটি শো এর মঞ্চে।

এক সময় এই মঞ্চে ঘুরে গেছেন দুই বঙ্গ তনয়া ঋতুপর্ণা সেনগুপ্ত এবং দেবশ্রী। এছাড়াও এসেছেন বলিউডের রবীনা ট্যান্ডন, উর্মিলা মাতণ্ডকর। এবার অগত্যা উপায় না পেয়ে স্টার চ্যানেল কর্তৃপক্ষ আনতে বাধ্য হলেন বিখ্যাত অভিনেত্রী সানি লিওনকে। যিনি এক সময় বিখ্যাত পর্নস্টার নামে খ্যাত ছিলেন।

ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে বিখ্যাত পর্নস্টার তথা অভিনেত্রী সানি লিওনের পরনে ছিল একটি অফ হোয়াইট কালারের বিকিনি টপ এবং প্যান্ট, কাঁধে ছিল প্লিট করা ওড়না, কোমরে ছিল সোনালী রংয়ের কোমর বন্ধনী।

টিআরপি রেটিং দিন দিন কমায় চ্যানেল কর্তৃপক্ষ এই অনুষ্ঠানটি শেষ করার উদ্যোগ নিয়েছেন। ইতিমধ্যেই শুটিং হয়ে গেছে গ্রান্ড ফিনালের পর্বটির। এই গ্র্যান্ড ফিনালে পর্বে যোগ দিতে পশ্চিমবঙ্গের প্রাণকেন্দ্র কলকাতায় এসেছেন বলিউডের ‘বেবি ডল।’

এই রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে ছিলেন বিখ্যাত অভিনেত্রী মনামি এবং সুপারস্টার দেব। মহাগুরুর আসনে ছিলেন মিঠুন চক্রবর্তী। সঞ্চালনার দায়িত্বে ছিলেন বিখ্যাত সঞ্চালক তথা অভিনেতা যীশু সেনগুপ্ত।

উল্লেখ্য, ডান্স বাংলা ডান্স শুরু হওয়ার পর থেকেই এই রিয়েলিটি শোটি দিন দিন টিআরপি রেটিংয়ে স্থানচ্যুত হচ্ছে। প্রত্যেক সপ্তাহে টিআরপির লড়াইয়ের জিতছে অভিনেত্রী শুভশ্রী। জিতছে জি বাংলা ডান্স বাংলা ডান্স। সেই শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায়।

গুরুর আসনে রয়েছেন নৃত্যশিল্পী সৌমিলি, নৃত্যশিল্পী তথা অভিনেত্রী রিমঝিম মিত্র, নৃত্যশিল্পী ওম, নৃত্যশিল্পী তথা অভিনেত্রী দেবলীনা। বিচারকের আসনে রয়েছেন সুপারস্টার জিৎ, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং বলিউডের হিরো নাম্বার ওয়ান গোবিন্দা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button