বাংলা সিরিয়াল

ডান্স বাংলা ডান্সের মঞ্চে ‘অপরাজিতা অপু’র দিপুর সঙ্গে মঞ্চ মাতালেন বলিউডের বাদশা গোবিন্দা, রোহান ভট্টাচার্যের মন মাতিয়ে দেওয়া নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

বর্তমানে বাংলা টেলিভিশন জগতের সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো হলো জি বাংলার ডান্স বাংলা ডান্স। রিয়েলিটি শোয়ের টিআরপি লিস্টে ডান্স বাংলা ডান্স সবার উপরে। বিচারকের আসনে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং সুপারস্টার জিৎ এছাড়াও রয়েছেন বলিউডের নাচের বাদশা গোবিন্দা। সঞ্চালকের ভূমিকায় রয়েছেন টলিউডের আরও দুই অভিনেতা বিক্রম চ্যাটার্জী এবং অঙ্কুশ হাজরা।

সম্প্রতি অঙ্কুশের শারীরিক অসুস্থতার জন্য ডান্স বাংলা ডান্সের মঞ্চে কিছুটা পরিবর্তন এসেছে। অঙ্কুশ হাজরার পরিবর্তে দেখা যাচ্ছে অভিনেতা আবির চ্যাটার্জি কে। তবে খুব শীঘ্রই অঙ্কুশ ডান্স বাংলা ডান্সের শুটিং ফ্লোরে ফিরবেন বলে জানিয়েছেন। ডান্স বাংলা ডান্সের গত ২৮ এবং ২৯ শে আগস্ট এর এপিসোড জমজমাট হয়ে উঠেছিল, এই দুই এপিসোডে টেলিভিশনের ছোটপর্দার বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছিল। উপস্থিত ছিলেন রানী রাসমণির রানিমা, অপরাজিত অপুর দিপু, কৃষ্ণকলির নিখিল, কি করে বলবো তোমায় রাধিকা, এবং মিঠাইয়ের সোম। এই কজন অভিনেতাকে নিয়ে ডান্স বাংলা ডান্সের মঞ্চে উঠে ছিল জমজমাট।

সম্প্রতি ডান্স বাংলা ডান্সের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যে ভিডিওটিতে দেখা যাচ্ছে অপরাজিতা অপুর নায়ক দীপুর সঙ্গে একই মঞ্চে নাচ করছেন বলিউডের গোবিন্দা। দিপু অর্থাৎ অভিনেতা রোহান ভট্টাচার্য জানান তার বাবা গোবিন্দজীর অনেক বড় ভক্ত ছিলেন, তিনি যদি একবার তার সাথে ডান্স ফ্লোর ভাগ করে নেন তাহলে তিনি নিজেকে ভাগ্যবান মনে করবেন।

রোহানের অনুরোধ রাখতেই গোবিন্দা তার সঙ্গে মঞ্চে ‘তুম তো ধোকেবাজ হো’ গানে মঞ্চ মাতানো এবং অসাধারণ পারফরম্যান্স রীতিমতো ভাইরাল হয় ভিডিও। এছাড়াও ওই গানের সঙ্গে তাল মিলিয়ে বাকি সদস্যরাও নাচ করেছেন। শুভশ্রী এবং গোবিন্দা কেও একসঙ্গে নাচতে দেখা গিয়েছে এই গানে। সবমিলিয়ে ডান্স বাংলা ডান্সের মঞ্চ জমজমাট হয়ে উঠেছে। প্রতিদিন এপিসোড গুলিতে নতুন নতুন চমক দেখা যাচ্ছে।

Back to top button