বাংলা সিরিয়াল

মহানায়ক উত্তম কুমারের বাড়িতে বলিউডের নাচের বাদশা গোবিন্দা, বাঙালি আতিথেয়তায় মুগ্ধ অভিনেতা

সম্প্রতি জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ডান্স বাংলা ডান্স। শো এর বিচারকের আসনে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, সুপারস্টার জিৎ এবং বলিউডের নাচের বাদশা গোবিন্দ এবং প্রতিযোগীদের গুরু হিসেবে রয়েছেন ওম, দেবলিনা, রিমঝিম এবং সৌমিলি। তিনজনই টলিউডের বিশেষ বিশেষ স্থানে রয়েছেন।

কেউ নিত্যশিল্পী আবার কে অভিনেতা। শো এর খাতিরেই সবার সঙ্গেই বেশ বন্ধুত্ব সকলের। বলিউডের নাচের বাদশা বর্তমানে কলকাতাতেই রয়েছেন তাই শো এর খাতিরে কখনো তাকে দেখা গিয়েছে অঙ্কুশের হাউস পার্টিতে, আবার কখনো জিৎ সুপারস্টার জিৎ এর হাউস পার্টিতে। এবারে গোবিন্দা কে দেখা গিয়েছে মহানায়ক উত্তম কুমারের ভবানীপুরের বাড়িতে।

প্রথমবার গোবিন্দার কলকাতা তে থাকার সুযোগে আতিথেয়তা ত্রুটি রাখেনি কুমার পরিবার। এমনিতেই বাঙালিরা খাওয়াতে এবং আদর-যত্ন তে সবসময় সেরা। তার উপরে বলিউডের বাদশা গোবিন্দা তার সেবা-যত্ন তে তো আর ত্রুটি রাখা চলেই না।

গোবিন্দা ডান্স বাংলা ডান্সের অন্যতম বিচারক এবং দেবলিনা ডান্স বাংলা ডান্সের একজন গুরু। দুজনের মধ্যেই বেশ সুসম্পর্ক রয়েছে, দেবলীনার সাথে পরিচয়ের সূত্র থেকেই গোবিন্দার উত্তম কুমারের বাড়িতে আমন্ত্রণ আসে এবং আমন্ত্রণ রক্ষা করতেই গোবিন্দা উত্তম কুমারের বাড়িতে যান। মহানায়কের বাড়ি থেকে উপহার পেলেন পাঞ্জাবি এবং মিষ্টি।

মহানায়কের বাড়ির প্রত্যেক সদস্যের সঙ্গে আলাপ করলেন সহজেই মিশে গেলেন। তার মিষ্টি স্বভাবের জন্য মুগ্ধ সকলে। এত বড় মাপের একজন অভিনেতা কিন্তু তাও তার মধ্যে নেই বিন্দুমাত্র কোন অহংকার। বলিউডের বাদশার এই মিষ্টি আচরণে মুগ্ধ পরিবারের সকলেই। দেবলীনা নিজে জানালেন, “কয়েকটি মাত্র পর্ব একসঙ্গে শুট করেছি, কিন্তু উনি যে নমনীয়তা দেখিয়েছেন, তাতে আমি মুগ্ধ।” সেই দিন উপস্থিত ছিলেন নবমিতা চট্টোপাধ্যায়, গৌরবের দুই বোন, মা এবং দেবলীনার পরিবারের বাবা-মা।উপস্থিত ছিলেন বিধায়ক দেবাশীষ কুমার ও তার স্ত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button