বাংলা সিরিয়াল

মিঠাই এর কপালে চিন্তার ভাঁজ! বামাক্ষ্যাপার ভক্তের চরিত্রে ‘মহাপীঠ তারাপীঠ’-এ বিপ্লব চ্যাটার্জীর আগমন, এবার প্রচুর বাড়বে TRP, দাবি দর্শকদের

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ‘মহাপীঠ তারাপীঠ’। এই ধারাবাহিকে বামাক্ষ্যাপার চরিত্রে সব্যসাচী চৌধুরীর অভিনয় শুরু থেকেই নজর কেড়েছে দর্শকদের। টিআরপির দৌড়ে, সেরা দশের লড়াইয়ে অনেকটাই পিছিয়ে এই ধারাবাহিক। সেই কারণেই নতুন চমক নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হবে ‘মহাপীঠ তারাপীঠ’। এক বিশেষ পর্বে ক্যামিও চরিত্রে দেখা যেতে চলেছে বলিউডের বর্ষীয়ান অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়কে।

ধারাবাহিকের আসন্ন বিশেষ পর্বে বামাক্ষ্যাপার এক অন্ধভক্ত কীর্তনীয়া বিষ্ণুদাসের চরিত্রে দেখা যেতে চলেছে এই বর্ষীয়ান অভিনেতাকে। ধারাবাহিকের আসন্ন প্রেক্ষাপট অনুযায়ী কীর্তনীয়া বিষ্ণুদাসের জায়গা হচ্ছে না কোন দলে চরম অর্থকষ্টে রয়েছে সে। কিন্তু তার অনাথ নাতনির সমস্ত দায়িত্ব তারই। তার বিয়ে দিতে চান তিনি। কিন্তু অভাবের সংসারে দু’বেলা দু’মুঠো জোটাতে অনেক কাঠ-খড় পোড়াতে হয় বিষ্ণুদাসকে। সেই অবস্থায় সে নাতনির বিয়ে কি করে দেবে! এরপরেই তার গ্রামে এসে উপস্থিত হন স্বয়ং বামদেব। এরপর কি হতে চলেছে বিষ্ণুদাসের জীবনে! তা দেখার জন্য আরো ক’টা দিন অপেক্ষা করতে হবে ধারাবাহিক অনুরাগীদের।

চলতি বছরের নভেম্বর মাসেই ‘মহাপীঠ তারাপীঠ’ ৭০০ পর্ব সাফল্যের সাথে সম্পূর্ণ করেছে। প্রায় তিন বছর ধরে স্টার জলসার পর্দায় এই ধারাবাহিক দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। বামাক্ষ্যাপার চরিত্রে সব্যসাচী চৌধুরীর দুর্দান্ত অভিনয় দর্শকমহলে এক অন্য মাত্রা দিয়েছে এই ধারাবাহিককে। অন্যদিকে তারামার চরিত্রে নবনীতা দাসের অভিনয়ও উল্লেখযোগ্য। তবে বর্তমানে টলিউডের বর্ষীয়ান অভিনেতা বিপ্লব চ্যাটার্জী অভিনীত ‘মহাপীঠ তারাপীঠ’এর বিশেষ পর্ব দেখার অপেক্ষায় রয়েছেন ধারাবাহিক অনুরাগীরা।

Back to top button