বাংলা সিরিয়াল

গানের পাশাপাশি নাচেও সেরা সারেগামাপা খ্যাত বিদিপ্তার! হিন্দি গানে উদ্দাম নাচের ভিডিও ভাইরাল সারেগামাপা-এর সেকেন্ড রানার্সআপ বিদিপ্তা চক্রবর্তীর

সারেগামাপা-এর শেষ সিজনে সেকেন্ড রানার্সআপ হয়েছিলেন বিদীপ্তা চক্রবর্তী। সারেগামাপা হল জি বাংলার অন্যতম জনপ্রিয় গানের রিয়্যালিটি শো। গোটা ভারতের বিভিন্ন জায়গা থেকে প্রতিযোগিতা আসেন এই রিয়্যালিটি শোতে অংশ নেওয়ার জন্য।

সারেগামাপা-এর শেষ সিজনে বিজেতা হয়েছিলেন অঙ্কিতা ভট্টাচার্য। তবে এই প্রতিযোগিতার শুরু থেকেই বিদীপ্তা চক্রবর্তীর গানে মুগ্ধ হতেন সকলেই।

এই তরুণ গায়িকা সোশ্যাল মিডিয়ায় বেশ ভালই সক্রিয়। নেট দুনিয়ায় বিদীপ্তা চক্রবর্তীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাঁর গানের ভক্ত দর্শকদের মধ্যে অনেকেই। এই গায়িকা আজ থেকে নয় সেই ছোট্ট থেকে গান গাইছেন টিভির পর্দায়।

সারেগামাপা লিটল চ্যাম্পসেরও প্রতিযোগী ছিলেন এই তরুণ গায়িকা। টপ এইটে উঠেছিলেন বিদীপ্তা। নিঃসন্দেহে তিনি একজন ভালো গায়িকা। দিনে দিনে তার গানের প্রতি দক্ষতা আরো বাড়ছে তা নিয়ে সন্দেহ প্রকাশ করার কোন অবকাশই নেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই তরুণ গায়িকার নাচের ভিডিও ভাইরাল হয়েছে। নিজের বেশ কয়েকটি ইনস্টারিল একসাথে জুড়ে শেয়ার করেছেন নেটদুনিয়ায়। যা নেটদুনিয়ায় শেয়ার করার সাথে সাথেই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

এই ভিডিওটিতে বিদিপ্তা চক্রবর্তীকে দেখা গিয়েছে সাদা রঙের একটি টি-শার্ট এবং সাদা রঙের একটি হট প্যান্টে। মোট চারটি হিন্দি গানে নাচ করতে দেখা গিয়েছে। ‘ও ও জানে জানা’, ‘তু চিজ বারি হ্যায় মাস্ত মাস্ত’, ‘বাদরি কি দুলহানিয়া’, ‘চালো ইস্ক লাড়ায়ে’ এই চারটি গানে নেচে সেই ভিডিওটি শেয়ার করেছেন বিদীপ্তা। তার নাচ দেখে প্রশংসা করেছেন তার অনুরাগীরা এবং সকল নেটবাসীরা।

সম্প্রতি বিদীপ্তাকে জি টিভির সারেগামাপায়ের সেট থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করতে দেখা গিয়েছে। এছাড়াও এই গায়িকাকে সারেগামাপায়ের পর দিদি নম্বর ওয়ানে, রান্নাঘরে এবং টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানে গান গাইতে দেখা গিয়েছে।

Back to top button