বাংলা সিরিয়াল

Ismart Jodi-র মঞ্চে ‘কাঁচা বাদাম’ কাকু কে ‘কলা’ খাওয়ালেন তার স্ত্রী! ‘হানিমুনে আপনার সিনেমা দেখতে গেছিলাম’! ‘ইস্মার্ট জোড়ি’তে হাজির হয়ে সুপারস্টার জিৎকে চমকে দিলেন ‘কাঁচা বাদাম’ কাকু ভুবন বাদ্যকর

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন টলিউড সুপারস্টার জিৎ। এখানে বাস্তব জীবনের নানান জুটিকে আমন্ত্রণ জানিয়ে নানান রকম খেলা উপভোগ করতে দেখা যায় সঞ্চালক জিৎকে। ইতিমধ্যেই নেটিজেনদের দারুণ পছন্দ হয়েছে এই নতুন রিয়েলিটি শোটি। যার ফলে অতি অল্প দিনের মধ্যেই দারুণ জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছে জিৎ সঞ্চালিত এই নতুন রিয়ালিটি শো।

এবার ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে হাজির হতে দেখা গেল সস্ত্রীক ভুবন বাদ্যকরকে। বলাই বাহুল্য প্রিয় কাঁচা বাদাম কাকুকে স্টার জলসার মঞ্চে দেখে দারুণ খুশি হয়েছেন অনুগামীরা। এখানেই নিজের বিয়ে এবং হানিমুনের কথা সকলের সঙ্গে ভাগ করে নিতে দেখা গেছে ভুবন বাবুকে। সঞ্চালক জিতের প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি জানিয়েছেন হানিমুনের সময় জিতের সিনেমা দেখতে গিয়েছিলেন তিনি।

পাশাপাশি সিনেমায় জিৎ কেমনভাবে নেচেছিলেন সে দৃশ্যও ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে সকলকে নেচে দেখিয়েছেন ভুবন বাদ্যকর। এদিন সুপারস্টার জিৎ এর সঙ্গে কথোপকথনের পাশাপাশি বিভিন্ন রকম খেলায় অংশগ্রহণ করেন ভুবন বাদ্যকর। চোখ বেঁধে একে অপরকে খাইয়ে দেওয়ার পাশাপাশি আরও নানান খেলায় যোগদান করতে হয়েছিল সস্ত্রীক কাচা বাদাম কাকুকে।

এদিন সেই বিশেষ পর্বের এক ঝলক দেখার পর দর্শকরা জানিয়েছেন পুরো পর্বটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button