বাংলা সিরিয়াল

অভিনয়ের পাশাপাশি দারুন হাতের কাজও জানেন সব্যসাচী পত্নী মিঠু চক্রবর্তী, দাদাগিরির মঞ্চে সৌরভ গাঙ্গুলীও অবাক দেখে তার হাতের কাজ

বাংলা টেলিভিশন পর্দায় অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো দাদাগিরি। বিগত ৯টি সিজন ধরে দর্শকের মন জয় করে আসছে এই শো। মঞ্চে সৌরভ গাঙ্গুলীর অসাধারণ ভাবে নিজের সঞ্চালকের ভূমিকা পালন করছেন। দাদাগীরির মঞ্চে প্রতিদিনই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করতে আসেন। সম্প্রতি দাদাগীরির মঞ্চে হাজির হয়েছিল বাংলা চলচ্চিত্র জগতের কয়েকজন অত্যন্ত জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। সেখানেই উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী মিঠু চক্রবর্তী অর্থাৎ অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী।

আমরা সকলেই জানি অভিনেত্রী মিঠু চক্রবর্তী একজন অত্যন্ত জনপ্রিয় এবং ট্যালেন্টেড অভিনেত্রী। বহু বছর ধরে তিনি বাংলা টেলিভিশনের পর্দায় নিজের অভিনয় প্রতিভা দেখিয়ে আসছেন। তবে অভিনয়ের পাশাপাশি তাঁর আরও একটি বিশেষ গুণ রয়েছে তা আমরা অনেকেই জানিনা। অভিনয়ের পাশাপাশি তাঁর হাতের কাজ দারুন। তার হাতের কাজের প্রশংসায় পঞ্চমুখ গোটা ইন্ডাস্ট্রি।

ঐদিন দাদাগীরির মঞ্চে মিঠু চক্রবর্তীর হাতে তৈরি কিছু কারুকার্য দেখানো হয়। ভিডিওটি দেখানো হয় তিনি একটি ব্যাগ এবং নাতির জন্যে সোয়েটার বানিয়েছেন খুব যত্নে। তার হাতের কাজ থেকে প্রশংসা করেন স্বয়ং মহারাজা সৌরভ গাঙ্গুলী। মজার ছলে বলেন সব্যসাচী বাবুর জন্য তিনি কিছু বানাননি, সব্যসাচী বাবুর কপাল তার মতনই। এই কথা শুনে মঞ্চে উপস্থিত সকলেই হেসে ওঠেন।

ঐদিন দাদাগীরির মঞ্চে দুর্দান্ত পারফরম্যান্সে করেন অভিনেত্রী। নিজের বুদ্ধির জোরে গুগলীর প্রশ্নের উত্তর দারুণভাবে দেন। তার উত্তর শুনে সৌরভ গাঙ্গুলী দারুণ প্রশংসা করেন।

Back to top button