বাংলা সিরিয়াল

নতুন রূপে কনে সাজে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন ‘মিঠাই’ ধারাবাহিকের নিপা! তার বাঙালি কনে সাজের মধ্যে রয়েছে আধুনিকতার ছোঁয়া

বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। সমস্ত ধারাবাহিক গুলিকে পিছনে ফেলে টিআরপি লিস্ট এ এখন সবার প্রথমে রয়েছে মিঠাই। ধারাবাহিকে নিত্য নতুন ঘটনা ঘটেই চলেছে। ধারাবাহিকের প্রতিটি সদস্যের ভূমিকা এখানে গুরুত্বপূর্ণ। তার মধ্যে অন্যতম হলো নিপা।

অর্থাৎ আপনাদের সকলের প্রিয় ঐন্দ্রিলা সাহা। মিঠাই তে ঐন্দ্রিলা মিঠাই এর ছোটো ননদ এর ভূমিকায় অভিনয় করছে। বাড়ির সব থেকে ছোট সদস্য নিপা সকলের প্রিয়।

বর্তমানে অভিনয় এর পাশাপাশি ফটোশুট এও ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। মাঝে মধ্যেই ইনস্টাগ্রাম প্রোফাইলে ফটোশুট এর ছবি পোস্ট করে থাকেন ঐন্দ্রিলা। সম্প্রতি সেই ফটোশুট এর একটি ছবি বেশ ভাইরাল হলো সোশ্যাল মিডিয়াতে।

ছবিতে ঐন্দ্রিলাকে আধুনিক স্টাইলে কনের সাজে দেখা যাচ্ছে। কলকাতার নামকরা ফ্যাশন ফটোগ্রাফার প্রিয়ম বক্সি ঐন্দ্রিলার এই সাজ ক্যামেরা বন্দি করেছেন। ছবিতে ঐন্দ্রিলার কপালের চন্দন এর আলপনা ছিল নজর কারা। চন্দনের কারুকার্যে ছিলেন নেহা মজুমদার।

ঐন্দ্রিলার পরনে ছিল সোনালী চকমকি পাড় যুক্ত মেরুন রঙের শাড়ি। গায়ে ভারী গয়না সোনার চিকের সঙ্গে ছিল দক্ষিণ ভারতীয় ডিজাইন এর লম্বা হার, মাথায় মাঙটিকা, কানে ঝুমকো ও দুই হাতে বালা। ম্যাচিং টিপ ও খোলা চুলে এক কথায় ঐন্দ্রিলা কে অপূর্ব সুন্দরী লাগছিল। ঐন্দ্রিলার পুরো সাজে বাঙালিয়ানার সাথে আধুনিকতা মিশে গিয়েছে।

বর্তমানে আশুতোষ কলেজে পড়াশুনা করছেন ঐন্দ্রিলা। পড়াশুনা, অভিনয়, ফটোশুট সব মিলিয়ে ঐন্দ্রিলার সময় এখন ভালই কাটছে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha4011)

Back to top button