বাংলা সিরিয়াল

TRP কম! মানুষ ভুলেও দেখছেননা বরণ ধারাবাহিক! অনুগামীদের হতাশ করে একবছর হওয়ার আগেই শেষ হতে চলেছে জনপ্রিয় এই ধারাবাহিক

বাংলা টেলিভিশনের চ্যানেলগুলিতে যেমন একাধিক সিরিয়ালকে পথ চলতে দেখতে পাওয়া যায় তেমন খারাপ টিআরপি থাকার জন্য মাঝেমধ্যে আচমকা বন্ধ হয়েও যেতে দেখতে পাওয়া যায় বিভিন্ন বাংলা ধারাবাহিককে। এবার সেই তালিকায় নাম লেখালো স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক। এক বছর হওয়ার আগেই জানা গেল বন্ধ হতে চলেছে এই ধারাবাহিকের সম্প্রচার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানতে পেরেছেন স্টার জলসার বরণ ধারাবাহিকটির যাত্রা শেষ হতে চলেছে। ক্রমাগত টিআরপি নেমে যাওয়ার কারণেই নির্মাতা এবং কলাকুশলীরা ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে। প্রসঙ্গত অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় এবং অভিনেত্রী ইন্দ্রানী পালকে নিয়ে এই ধারাবাহিক যখন শুরু হয়েছিল অনুগামীদের মধ্যে, তা সফলভাবে উৎসাহ তৈরি করতে সক্ষম হয়েছিল।

কিন্তু এরপর শুরুর সাফল্য ধরে রাখতে সক্ষম হয়নি বরণ ধারাবাহিকটি। যে কারণে রাত আটটার প্রাইম স্লটে সিরিয়ালটি শুরু হলেও পরে তা সরিয়ে আনা হয়েছিল বিকেল বেলায়। তবে এবার পুরোপুরি ভাবে বন্ধ করে দেওয়া হবে বরণ ধারাবাহিকটি।

জানা গিয়েছে অন্য কোনো ধারাবাহিককে সম্প্রচার করা হবে বিকেল বেলা এবং রাত আটটার স্লটে শুরু হতে চলেছে অভিনেতা কৌশিক সেন অভিনীত ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটি। বলাই বাহুল্য বরণ ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবর শুনে এদিন তীব্র হতাশা প্রকাশ করতে দেখা গিয়েছে অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by TELLYWOODSPY (@tellywoodspy_164)

Back to top button