বাংলা সিরিয়াল

‘মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, তারপর সোজা এমবিএ’! ষ্টার জলসার ‘বরণ’ ধারাবাহিকের নায়িকার পড়াশোনার বহর শুনে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রচার শুরু হওয়ার প্রথম থেকেই একাধিকবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে হাসির পাত্র হয়ে উঠেছিল স্টার জলসার বরণ ধারাবাহিকটি। ধারাবাহিকের মুখ্য চরিত্র তিথি এবং রুদ্রিককে অনুগামীদের পছন্দ হলেও ধারাবাহিকের গল্প নিয়ে অনেকাংশেই আপত্তি ছিল নেটিজেনদের। একাধিকবার তারা অভিযোগ করেছিলেন যে ধারাবাহিকের গল্প ক্রমশই অতিনাটকীয় এবং অবাস্তব হয়ে উঠছে। তবে ধারাবাহিকে নির্মাতারা তার কোনো সদুত্তর দেননি।

এবার আরও একবার ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ নায়িকা তিথির শিক্ষাগত যোগ্যতা শুনে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এদিন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে ধারাবাহিকের নায়িকাকে তার শিক্ষাগত যোগ্যতার কথা বলতে শোনা গিয়েছে ধারাবাহিকের অন্যান্য চরিত্রদের সামনে। সেখানেও সে জানিয়েছে সে মাধ্যমিক দ্বিতীয়, উচ্চ মাধ্যমিকে প্রথম এবং এরপর সোজা এমবিএ কোর্স কমপ্লিট করেছে।

উচ্চশিক্ষায় সে টপ করেছিল বলে দাবি তিথির। এর পর বেশ কিছু দিন একটি বিদেশি কোম্পানিতে চাকরি করেছে বলেও জানিয়েছে ধারাবাহিকের নায়িকা।

এরপর এই সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনা এবং কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে এই ধারাবাহিকের গল্পকে। কিভাবে কেউ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের পরে সোজা এমবিএ করতে পারেন সে প্রশ্নও তুলেছেন নেটিজেনরা। দর্শকদের অনেকেই দাবি করছেন এধরনের অবাস্তব প্লটের জন্যই টিআরপিতে ক্রমশ খেই হারাচ্ছে বরণ ধারাবাহিকটি।

Back to top button