বাংলা সিরিয়াল

বছরের শুরুতেই বিরাট বদল TRP তালিকায়! ‘মিঠাই’কে ধরে ফেলেছে ‘খুকুমণি’! দিনদিন নম্বর কমছে মিঠাই-এর

গত বছর থেকেই টিআরপি তালিকার শীর্ষস্থানটি ধরে রাখতে সক্ষম হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। কিন্তু এবার স্টার জলসার নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’ সম্প্রচার শুরু হওয়ার পর থেকেই ‘মিঠাই’ এর কাছে বড় আশঙ্কার কারণ হয়ে দাঁড়িয়েছে কারণ সম্প্রচার শুরু হওয়ার পর থেকেই টিআরপি তালিকায় অন্যান্য যেকোনো ধারাবাহিকের থেকে ভালো ফলাফল করতে শুরু করেছে খুকুমণি হোম ডেলিভারি। এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ হতেই তেমনই এক বড় চমক উপস্থিত ছিল অনুগামীদের জন্য।

মাত্র ০.২ পয়েন্ট পিছিয়ে থাকার কারণে এই সপ্তাহে দ্বিতীয় স্থান লাভ করেছে খুকুমণি হোম ডেলিভারি। দীর্ঘ দিনের মতো এবারেও শীর্ষস্থানে মিঠাই থাকলেও বেশা শঙ্কিত হয়ে পড়েছেন এই ধারাবাহিকের অনুগামীরা। কারণ তারা মনে করছেন যে কোন সময় শীর্ষস্থান এবার দখল করে নিতে পারে খুকুমণি হোম ডেলিভারি। অপরদিকে উমা ধারাবাহিকটিও পিছিয়ে নেই।

অভি এবং উমার বিয়ের দৃশ্য যে দারুণ জনপ্রিয় হয়েছে নেটিজেনদের মধ্যে তা স্পষ্ট হয়ে গিয়েছে টিআরপি তালিকা থেকে।
অপরদিকে সর্বজযয়ার মতো গুরুত্বপূর্ণ ধারাবাহিক প্রথম দশে জায়গা করতে পারেনি। তবে কিছুদিন পিছিয়ে থাকলেও বর্তমানে ভালো ফলাফল করছে মানালি দে অভিনীত ধূলোকণা ধারাবাহিকটি। সবদিক থেকেই এই সপ্তাহের টিআরপি তালিকা নতুন চমকে তাই এবার ভরে উঠতে সক্ষম হয়েছে।

এক নজরে দেখে নিন সেরা ১০-এর তালিকা-

মিঠাই- ১০.৪ (প্রথম)

খুকুমণি হোম ডেলিভারি- ১০.২ (দ্বিতীয়)

উমা- ১০.২ (দ্বিতীয়)

যমুনা ঢাকি- ৯.১ (তৃতীয়)

ধুলোকণা- ৮.৭ (চতুর্থ)

মন ফাগুন- ৮.৬ (পঞ্চম)

গাঁটছড়া ৮.২ (ষষ্ঠ)

অপরাজিতা অপু- ৮.১ (সপ্তম)

খেলাঘর- ৮.১  (সপ্তম)

আয় তবে সহচরী-  ৮.০ (অষ্টম)

রাণী রাসমণি- ৭.৩ (নবম)

সর্বজয়া- ৭.১ (দশম)

Back to top button

Ad Blocker Detected!

Refresh