বাংলা সিরিয়াল

‘মিঠাই মেয়ে হয়ে মদ খেয়েছে বলে ওর সঙ্গে খারাপ ব্যবহার করছে সিদ্ধার্থ’! এবার ‘মিঠাই’ ধারাবাহিকের লিঙ্গ-বৈষম্যের বিরুদ্ধে সরব হলেন নেটিজেনরা

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। যা সমস্ত রেকর্ড ভেঙে দিয়ে বিগত বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকার শীর্ষস্থানটি দখল করে রয়েছে। যা থেকে প্রমাণ হয়ে গিয়েছে নেটিজেনরা ভীষণ পছন্দ করেন এই ধারাবাহিকটিকে। এবার সেই ধারাবাহিকেরই লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে সরব হতে দেখা গেল অনুগামীদের একটি বড় অংশকে।

প্রসঙ্গত সদ্য সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিকের একটি এপিসোডে দেখা গিয়েছে ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু শিকার হয়েছে ধারাবাহিকের ভিলেন তোর্সার ষড়যন্ত্রের। ফলে না জেনেই মদ্যপ হয়ে মোদক বাড়িতে হওয়া একটি পার্টিতে তোর্সার উপর সাঁড়াশি নিয়ে আক্রমণ করতে দেখা গেছে সকলের প্রিয় মিঠাই রানীকে।

কিন্তু এরপরই ধারাবাহিকের গল্প অনুযায়ী তার উপর ভীষণ রেগে যেতে দেখা যায় ধারাবাহিকের অপর মুখ্য চরিত্র সিদ্ধার্থকে। বলাই বাহুল্য যা দেখে বেশ ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। তারা মনে করছেন ধারাবাহিকের মাধ্যমে লিঙ্গ বৈষম্যকে সমর্থন করা হচ্ছে।

কারণ এর আগে এই একই কাজ করেও কোন রকম অপমানের সম্মুখীন হতে হয় নি সিদ্ধার্থকে। কিন্তু মিঠাই মেয়ে হয়ে সেই একই কাজ করায় পরিবারের সকলের কাছ থেকেই তিরস্কার জুটেছে তার। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি ধারাবাহিকে নির্মাতারা।

 

View this post on Instagram

 

A post shared by MITHAIFC 10.9 K FAMILY (@sidhaifcx)

Back to top button