বাংলা সিরিয়াল

সোজা মিশকার তুলনা হচ্ছে শক্তিমানের কিলভিসের সাথে! তাবড় তাবড় ভিলেনদের টেক্কা দেওয়ার ক্ষমতা রাখছে ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা

কোনো ধারাবাহিক বা সিনেমা যাই হোক না কেন তাতে মুখ্য ভূমিকায় অভিনয় করা যতটা না কঠিন, তার থেকেও কঠিন হয় খলনায়ক খলনায়িকাদের কাজ। মুখ্য চরিত্ররা সবসময় একটা ইতিবাচক দিক দেখায় দর্শকদের যা দর্শকদের সবসময়ই ভালো লাগবে। তবে ভিলেনের চরিত্রে অভিনয় করলে এই ব্যাপারটা পুরো উল্টে যায়। যদি দর্শকদের খলনায়ক খলনায়িকাকে একদমই পছন্দ না হয়, তবে সেটাই সফলতা উক্ত অভিনেতা অভিনেত্রীর। কারণ দর্শকদের কাছে অপছন্দের হয়ে ওঠাটাই তাঁদের চরিত্রের মূল উদ্দেশ্য।

চলতি সপ্তাহে টিআরপি তালিকায় এক নম্বরে আছে ‘অনুরাগের ছোঁয়া’, আর থাকার কারণও আছে। যেমন সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি দত্ত এবং দীপা অর্থাৎ স্বস্তিকা ঘোষের অভিনয়, তেমনি তাদের অনস্ক্রিন মেয়ে সোনা রূপার মিষ্টি মিষ্টি কথা। তবে সিরিয়ালটা জমে উঠেছে যার কারণে সে আর কেউই না বরং এই ধারাবাহিকের খলনায়িকা মিশকা। এই চরিত্রে অভিনয় করছেন অহনা দত্ত। প্রথম থেকেই মিশকা ছিল ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের দর্শকদের চোখের বিষ।

সোনা রূপা, সূর্য দীপা, সূর্যর পরিবারের সকলে আর মিশকা, এরা সবাই আছে এখন দার্জিলিঙে। যেখানে সোনা খালি তার ফুলমা অর্থাৎ দীপার কাছে যেতে চায়। কিন্তু সূর্য সোনাকে বকা দিয়ে সবসময় আটকে দেয়। তাই সোনা একা একাই তার ফুলমার কাছে যেতে চেয়ে বাইরে বার হলে মিশকা তাকে কিডন্যাপ করে এক জায়গায় আটকে রাখে। আর এই কিডন্যাপিংটা যে দীপা করিয়েছে, এই ভুল সন্দেহটা ঢুকিয়ে দেয় সূর্যর মনে। সূর্য সেই মতো পুলিশ কেস করে দীপাকে অ্যারেস্ট করায়। কিন্তু লাবণ্য সেনগুপ্ত এসে দীপাকে ছাড়ায় পুলিশের থেকে আর তাদের বলেন এটি সম্পূর্ণই সূর্যর একটি ভুল ধারণা।

মিশকা আবার সোনাকে অন্য জায়গায় পাঠানোর ব্যবস্থা করে তার গুন্ডাদের দিয়ে। আর সেখানে দীপা কোনোভাবে পৌঁছায় তাদের সাথে কথা বলতে, আর তা করতে গিয়ে একটা গুন্ডার আঙুলের আংটি সে দেখে ফেলে আর যেটি খুব চেনাও লাগে তার। মিশকার মুখ না দেখতে পেলেও সে বুঝে যায় এই কিডন্যাপিং কে করেছে। মিশকার এত বদমাইশি বুদ্ধিই ধারাবাহিকটিকে মাতিয়ে রেখেছে।

একজন দর্শক তো মিশকাকে কিলভিসের সাথেও তুলনা করে বসলেন। মনে পরে কে এই ‘কিলভিস’? ৯০-এর দশকের সকলের প্রিয় সুপারহিরো ধারাবাহিক ‘শক্তিমান’-র বিখ্যাত খলনায়ক ‘কিলভিস’। কিলভিসের সাজের সাথে মিশকার এক সাজের খুব মিল পেয়েছেন এই দর্শক। দুজনের ছবি কোলাজ করে পোস্টও করেছেন তিনি। ভিলেন হিসেবে মিশকা চরিত্র কতটা কার্যকরী তা এখান থেকেই বোঝা যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh