‘যমুনা, ও যমুনা, নীল যমুনা’ গানের তালে উদ্দাম নৃত্য ‘যমুনা ঢাকি’ সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের

জি বাংলার ‘যমুনা ঢাকি’ সিরিয়ালটি সম্প্রচারিত হওয়ার পর থেকেই দর্শকের বেশ মনের মত হয়ে উঠেছে। সিরিয়ালের একাধিক চরিত্র, প্রতিটি চরিত্রের মধ্যে তাদের নিজের দ্বন্দ্ব এবং সব মিলিয়ে একটা ফ্যামিলি মেলোড্রামা ধারাবাহিকটিকে জি বাংলার অন্যান্য ধারাবাহিকগুলোর সঙ্গের প্রতিযোগিতায় টিআরপি রেটিং লিস্টে সবসময় একটি ভালো জায়গায় রেখে এসেছে।

কিন্তু এখন করোনা পরিস্থিতিতে রাজ্যে আংশিক লকডাউন। ফলে বন্ধ টলিউড এর শুটিং ফ্লোর।অন্যান্য সিরিয়াল গুলির মত যমুনা ঢাকি সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরাও এখন গৃহবন্দী। ৩১শে মে পর্যন্ত শুটিং ফ্লোর বন্ধ থাকার কারণে অভিনেতা অভিনেত্রীরা এখন সময় কাটাচ্ছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এবার সোশ্যাল মিডিয়াতেই যমুনা ঢাকি টিভি সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরা অফ ক্যামেরা কিরকম ভাবে সময় কাটান তারই একটি ছোট্ট ভিডিও বেশ ভাইরাল হলো।

নেটিজেনরা দেখে অবাক যে সিরিয়ালের খল চরিত্র এবং প্রধান চরিত্ররা সবাই একসাথে হাতে হাত ধরে সেটে নাচছেন। ব্যাকগ্রাউন্ডে গান চলছে ‘যমুনা ও যমুনা নীল যমুনা’। আর সেই গানের তালে পা মেলাচ্ছেন নায়ক রুবেল সহ বাকি সমস্ত কলাকুশলীরা।

ধারাবাহিকের বেশ কয়েকজন সিনিয়র অভিনেতাকেও কেউ এই উদ্দাম নাচে পা মেলাতে দেখা যায়। এর আগেও বিভিন্ন ইন্টারভিউতে যমুনা ঢাকি টিভি সিরিয়ালের কলাকুশলীরা জানিয়েছিলেন ফাঁকা সময় কিংবা শুটিংয়ের ব্রেকে তারা বিভিন্ন রকম আমোদ আহ্লাদে সময় কাটান।

তবে কেউই ভাবতে পারেনি এরকম উদ্দাম নৃত্য এর মাধ্যমে অভিনেতা অভিনেত্রীরা আনন্দ উপভোগ করেন। এই ভিডিও দেখার পর নেটিজেনদের অনেকেই বেশ দুঃখ পেয়েছেন এই ভেবে যে এখন লকডাউন হওয়ার কারণে অভিনেতা-অভিনেত্রীরা শুটিং ফ্লোরে গিয়ে আর এরকম মজা করতে পারছেন না।

পাশাপাশি তারা এও জানিয়েছেন যে সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে আবার শুটিং শুরু হবে এবং যমুনা ঢাকির সমস্ত কলাকুশলীরা অফ ক্যামেরা এরকম আনন্দে মেতে উঠতে পারবেন।