বাংলা সিরিয়াল

বায়না না মেটানোয় শপিং মলের মেঝেতেই বসে পড়ল আর্শিয়া ওরফে ‘ভুতু’! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘ভুতু’ দিয়ে নেটিজেনদের মন জয় করে ফেলেছিল টলিউডের শিশু শিল্পী আরশিয়া মুখার্জি। তার অসাধারণ অভিনয় অতি অল্প সময়ের মধ্যেই তাকে জনপ্রিয় করে তুলেছিল দর্শকদের মধ্যে। এরপর ‘রানু পেল লটারি’ শুরু করে ‘শ্রী কৃষ্ণভক্ত মীরা’, বিভিন্ন ধারাবাহিকে নানা গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল তাকে। খুদে এই শিল্পী বেশ কিছুদিন কাজ করেছেন মুম্বাইতেও।

তবে বর্তমানে কলকাতায় ফিরে এসেছে আরশিয়া।ছোটপর্দার কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় সে। এবার তার শেয়ার করা একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও মুহূর্তে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে দেখা যায় দিদির সঙ্গে শপিংমলে ঘুরতে গিয়ে কোন একটা জিনিস দেখে তার পছন্দ হওয়ায় সে বায়না করে ওটা কিনে দেওয়ার জন্য। কিন্তু দিদি কিনে না দেওয়ায় শেষপর্যন্ত শপিং মলের মেঝেতেই বসে পড়ে আরশিয়া। বলাই বাহুল্য মজার ছলেই তৈরি করা হয়েছে গোটা ভিডিওটি যা দেখে মজা পেয়েছেন দর্শকরাও।

প্রসঙ্গত বর্তমানে পড়াশোনা এবং অভিনয় দুটোকেই সামলে চলছে আরশিয়া। পড়াশোনার পাশাপাশি অভিনয়ের ক্যারিয়ারকে সফলভাবে এগিয়ে নিয়ে যেতে চায় সে। তাই এদিন অনুরাগীদের শুভেচ্ছা এবং ভালোবাসাতেই ভরে উঠেছে আরশিয়ার কমেন্ট বক্স।

Back to top button