বাংলা সিরিয়াল

‘প্রসেনজিৎ একজন স্টার, তাই সবকথা প্রকাশ্যে বলা যায়না’! দিদি নাম্বার ওয়ানের মঞ্চে দাঁড়িয়ে জানালেন অভিনেতার তৃতীয় স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়

এক সময় টলিউডের অন্যতম দাপুটে অভিনেত্রী ছিলেন তিনি। তবে বর্তমানে সংসারকে সময় দেওয়ার জন্য বড় পর্দা থেকে লম্বা ছুটি নিয়েছেন টলিউড অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। যে কারণে আগের মত আর নিয়মিত সিনেমা কিংবা অন্যান্য প্রজেক্টে দেখতে পাওয়া যায় না তাকে।

তবে এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে হাজির হতে দেখা গেল টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর বর্তমান স্ত্রী অর্পিতাকে। সেখানে উপস্থিত হয়ে মজাদার নানান খেলায় যোগদান করার পাশাপাশি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে নানান প্রশ্নের উত্তর দিতে দেখা গিয়েছে তাকে।

তবে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় এর প্রশ্নের উত্তর দিতে গিয়ে অর্পিতা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একজন স্টার। তাই তিনি বাড়িতে কি করেন, কি খান, সেই সমস্ত প্রশ্নের উত্তর তিনি প্রকাশ্যে দিতে চান না। বরং অর্পিতা জানান তার স্বামী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জীবন সম্পর্কে কিছু রহস্য বজায় থাকুক অনুগামীদের মধ্যে, এমনটাই তিনি চান।

পাশাপাশি এদিন শোয়ের নানান মজাদার খেলায় অংশগ্রহণ করতে দেখা গিয়েছে প্রাক্তন এই টলিউড অভিনেত্রীকে। বলাই বাহুল্য এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রসেনজিৎ-অর্পিতা জুটির অনুগামীরা জানিয়েছেন তারা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন এপিসোড সম্প্রচার এর জন্য।

Back to top button