বাংলা সিরিয়াল

‘বিয়ের পরেই রচনাকে ফোন করতে বাধ্য হয়েছিলাম’! প্রকাশ্যে এবার রচনা-প্রসেনজিৎ এর গোপন তথ্য ফাঁস করলেন অভিনেতার তৃতীয় স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়

একসময় টলিউডের বড় পর্দায় দাপিয়ে অভিনয় করলেও সংসারে মন দেওয়ার জন্য অভিনয় জগৎ থেকে সরে গিয়েছিলেন টলিউড অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী হিসেবে এরপর নিজের পরিচয় গড়ে তোলেন তিনি।

সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে। সেখানে ক্যামেরার সামনেই প্রসেনজিৎ এবং ‘দিদি নাম্বার ওয়ানে’র সঞ্চালিকা রচনা ব্যানার্জির গোপন কথা ফাঁস করতে দেখা গেল তাকে।
এদিন অর্পিতা জানিয়েছেন এ কথাটি আগে কারো সঙ্গেই শেয়ার করেননি তিনি। এই প্রথমবার ক্যামেরার সামনে তিনি জানালেন যে কেরিয়ারের শীর্ষে থাকার সময়েই ইন্ডাস্ট্রি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

কিন্তু যখন তার টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয় তখন তার হাতে ছিল বেশ কয়েকটি সিনেমার অফার। এরপর অর্পিতা নিজে অভিনয় না করে ফোন করেন টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। এবং তাকে অনুরোধ করেছিলেন তার হাতে থাকা সিনেমাগুলির অফার গ্রহণ করতে।

অর্পিতা জানিয়েছেন এরপর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তিরিশটিরও বেশী সিনেমায় অভিনয় করেছেন রচনা ব্যানার্জি। প্রসঙ্গত টলিউডের ঋতুপর্ণা-প্রসেনজিৎ জুটির পর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রচনার জুটি দারুণ জনপ্রিয় হয়েছিল অনুগামীদের মধ্যে। তবে অর্পিতা চট্টোপাধ্যায় নিজে অভিনয় না করে সুযোগ করে দিয়েছিলেন রচনা ব্যানার্জিকে।

Back to top button