বিয়ে করছেন অর্ণব-ঈপ্সিতা! শেষ পর্যন্ত প্রকাশ্যে এলো দুই অভিনেতা অভিনেত্রীর গোপন প্রেম কাহিনী

হামেশাই দেখা যায় ধারাবাহিকে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেতা-অভিনেত্রীরা। জি বাংলার ‘আলোছায়া’ ধারাবাহিকটির ক্ষেত্রেও তাই ঘটেছে। ধারাবাহিকটি শেষ হয়ে গেছে অনেক দিন। কিন্তু তা দর্শককে উপহার দিয়ে গেছে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটির।

এই ধারাবাহিকের মাধ্যমেই একে অপরের সঙ্গে পরিচিত হয়েছিলেন অভিনেতা অর্নব ব্যানার্জি এবং অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জি। এরপরেই দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল তাদের অনুগামীদের মধ্যে। কিন্তু এখনও পর্যন্ত সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তাদের কেউই।

তবে টলিউডের অন্তরের খবর আগামী বছরের শুরুতেই গাঁটছড়া বাঁধতে পারেন এই দুই লাভ বার্ডস। সমস্তটাই নির্ভর করে আছে এখন করোনা পরিস্থিতির উপর।

ব্যক্তিগত জীবনের পাশাপাশি এই অভিনেতা অভিনেত্রীর অভিনয় জীবন ও বলা যেতে পারে সাফল্যের চূড়ায়। ‘আলো ছায়া’ ধারাবাহিক শেষ হওয়ার পরে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ তে অভিনয়ের সুযোগ পেয়েছেন অর্ণব ব্যানার্জি।

অপরদিকে ‘কেয়া পাতার নৌকা’ থেকে শুরু করে ‘রানী রাসমণি’ হয়ে আরো অনেক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জি।

সূত্রের খবর ‘আলো ছায়া’ সিরিয়ালের সেটেই প্রথম দেখা হয়েছিল এই দুই অভিনেতা-অভিনেত্রীর।সিরিয়ালে তারা নায়ক এবং নায়কের বউমণির চরিত্রে অভিনয় করেছিলেন। প্রেমের সূত্রপাত ঘটে সেখান থেকেই।

অর্ণব এবং ঈপ্সিতার অনুগামীরা এখন অধীর আগ্রহে বসে আছে এই দুই অভিনেতা অভিনেত্রীর বিয়ের ফুল কবে ফোটে তার অপেক্ষায়।