সারেগামাপার বিজয়ী অর্কদীপ! লাগাতার আক্রমণের শিকার হয়ে তার গুরু ইমন চক্রবর্তীকে নিতে হলো মনোবিদের সাহায্য

জি বাংলা সারেগামাপা রিয়েলিটি শোটির দর্শক সংখ্যা নেহাত কম নয়। প্রতিবছরই এই রিয়েলিটি শোটি দেখার জন্য এবং নতুন নতুন গান শোনার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। শো টি শুরু হবার কিছু দিন পর থেকেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন শুরু হয়ে যায় এবারের বিজয়ী কে হবেন তা নিয়ে।

সারেগামাপা ২০২১ এর বিজয়ী কে হবেন তা নিয়ে নানা মত বিরোধ চলছিল এবারেও। শেষ পর্যন্ত এবছরের সারেগামাপার বিজয়ীর মুকুট উঠেছে গায়ক অর্কদীপ মিশ্রের মাথায়। অর্কদীপ এবছর লোকগান থেকে শুরু করে বিভিন্ন ধরনের গান গেয়ে বারংবার বিচারক এবং শ্রোতাদের মন জয় করে নিয়েছিলেন।

তবে দর্শকদের একটা বড় অংশ আশা করেছিলেন এবছর বিজয়ী হিসেবে তারা অপর এক প্রতিযোগী নীহারিকার নাথকে দেখতে পাবেন। কিন্তু ফাইনালের রেজাল্টের পরে তারা অত্যন্ত হতাশ হন এবং সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত কটূ ভাষায় আক্রমণ করেন অর্কদীপ এবং তার মেন্টর গায়িকা ইমন চক্রবর্তীকে।

ইমন এবছর সারেগামাপার অন্যতম বিচারক ছিলেন। পাশাপাশি তিনি অর্কদীপ কে গ্রুমিংও করেছিলেন। তাই স্বাভাবিকভাবেই অর্কদীপ বিজয়ী হওয়ার পর নেটিজেনদের একাংশ অভিযোগ করেন ইমন টাকা খাইয়ে অর্কদীপ কে জয়ী করেছেন।

এ ধরনের বিভিন্ন মন্তব্য ও লাগাতার আক্রমণের সামনে পড়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন ইমন। সূত্রের খবর তাকে নিতে হয় মনোবিদ এর সাহায্যও। সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত ঝাঁঝালো আক্রমণের সামনে পড়ে ইমন ডিপ্রেশনে চলে যান বলে খবর।

এমনকি টানা দু তিন দিন ঘর থেকে বেরোননি তিনি।এরপরই প্রফেশনাল মনোবিদের সাহায্য নেন তিনি। তবে বর্তমানে রেগুলার কাউন্সেলিং এর পর অনেকটাই ভালো আছেন ইমন। নেটিজেনদের একাংশের তীব্র আক্রমণকে পেরিয়ে জীবনের পজিটিভ দিকগুলো নিয়ে বাঁচতে শিখছেন তিনি।