বাংলা সিরিয়াল

“প্রেমিকের সাথে বিয়ে হয়ে গেছে নাকি? যে মা দুর্গাকে বরণ করছে!” – অবিবাহিত হয়েও দেবীবরণ করলেন অপরাজিতা অপু! অভিনেত্রী সুস্মিতার ভিডিওতে কটাক্ষের ঝড় সোশ্যাল মিডিয়ায়

গতকাল ছিল দশমী। সকালেই দশমী পূজো শেষে দর্পণ বিসর্জন মন্ডপেই। তারপর থেকেই শুরু হয়েছে স্ত্রীদের দেবীবরণ। ৩৬৫ দিনের অপেক্ষার পর ষষ্ঠীর বোধনের আগেই আনন্দে মেতে বাঙালি। পুজোর আমেজে ভরপুর থাকে তারা। এবারের মত পুজোর সমাপ্তি ঘটেছে। আবারো একবার অপেক্ষা ৩৬৫ দিনের। আর আজ থেকেই কাজ শুরু হয়ে গিয়েছে অনেকের। মাঝে লক্ষ্মীপূজো কালী পুজো ভাইফোটার মতো ছোট ছোট অনুষ্ঠান থাকলেও দুর্গা পূজার একটা আলাদা আনন্দ এবং আলাদা মজা থাকে মানুষের মনে। এবার সেই একঘেয়ে কর্ম ব্যস্ত জীবনে ফিরে গিয়েছে মানুষ।

তেমনি একই জীবনযাত্রায় ফিরছেন সেলিব্রিটিরাও। পুজোর জন্য প্রিশুটিং পর্ব সিরে তবেই দুর্গা পূজোর ছুটি নিয়েছিলেন তাঁরা। কিন্তু এবার পূজো শেষ তাই ধীরে ধীরে ফিরে যাচ্ছে নিজেদের কাজের জগতে। যে সকল সেলিব্রেটি কলকাতার বাইরে গিয়েছিলেন বিভিন্ন অনুষ্ঠানে তাঁরাও ধীরে ধীরে ফিরছে নিজেদের শহরে। প্রচুর আনন্দ, মজা, খাওয়া-দাওয়া, ঘোরাঘুরি, আড্ডা, ঠাট্টার মধ্যে দিয়ে কেটেছে পুজো। অন্যান্য ছোট পর্দার অভিনেতা অভিনেত্রীদের মতোই প্রচুর আনন্দ করে কাটিয়েছেন অপরাজিতা অপু। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ অপুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে। পুজোর চারটে দিন ভালো মতো কাটিয়ে শেষ দিনে হলো যত বিপত্তি। একটি ভিডিও ঘিরে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোল হলেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন। যা দেখে স্পষ্ট সেটি দশমীর দেবীবরণ এর ভিডিও। অভিনেত্রী পরনে টুকটুকে লাল শাড়ি। একেবারে নতুন বধূর মতো সাঁজ অভিনেত্রীর। তবে ভিডিওটিতে দেখা গেল হাতে বরণ ডালা নিয়ে প্রতিমা বরণ করছেন তিনি। আর এতেই ক্ষোভ প্রকাশ করেছে সোশ্যাল মিডিয়ার একাংশ। কারণ আমাদের সকলেরই জানা সুস্মিতা অবিবাহিত। কিন্তু হিন্দু রীতি অনুযায়ী দুর্গা প্রতিমা বরণ করতে গেলে বিবাহিত হতে হয়। তবেই প্রতিমা বরণ এর অনুমতি মেলে। কিন্তু অভিনেত্রী অবিবাহিত হয়েও দেবীবরণ করছেন আর সেখানে কেউ কোন কথা বলেননি এ দেখেই অবাক হয়ে সোশ্যাল মিডিয়া।

এই ভিডিওতে নানান রকম মন্তব্য করা হয়েছে অভিনেত্রীকে ঘিরে। একজন লিখেছেন, “কোন সাহসে মাকে বরণ করছিস? স্ত্রী হলে বরণ করা যায়, এটুকুও জানিস না?”। আবার আরেক জন লেখেন, “বাবা-মা ছোট থেকে কিছু শেখায় নি?”। এছাড়াও, “সেলিব্রিটি বলে যা ইচ্ছা তাই করবেন ভেবে রেখেছেন?”। “প্রেমিকের সাথে লুকিয়ে বিয়ে করে নিয়েছেন নাকি যে দেবী বরণ করছেন?”এমনই একজন নানান ধরনের থেকে কটাক্ষের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। যদি অভিনেত্রী তরফ থেকে এখনো এসব কমেন্টের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button