বাংলা সিরিয়াল

নতুন ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় কামব্যাক করছেন সুস্মিতা! “বৌমা একঘরে”র চূড়ান্ত ভরাডুবির পর সাহানার নতুন ধারাবাহিকে কোন নায়কের সাথে জুটি বেঁধে আসতে চলেছেন অভিনেত্রী?

বাংলা টেলিভিশন জগতে নতুন ধারাবাহিকের হাত ধরে ধারাবাহিকের জগতে প্রবেশ করেছেন নতুন অভিনেত্রী। এরকম ধারণা কম নয়। এরকম একজন অভিনেত্রী হলেন টলি পাড়ার জনপ্রিয় অভিনন্দন সুস্মিতা দে। অভিনেত্রী ছোট পর্দায় পদার্পণ করেন জি বাংলার “অপরাজিতা অপু” ধারাবাহিকের হাত ধরে। এই ধারাবাহিকে অপু চরিত্রের জন্য তাঁর জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছিল। প্রথম ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে সাথে সাথেই দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন। কিন্তু অভিনেত্রীর দ্বিতীয় ধারাবাহিক নিয়ে এলো তাঁর অভিনয় জীবনে ভাটা। শুরু হতে না হতেই তিন মাসের মধ্যে বন্ধ হয়ে গেল ধারাবাহিক। তখন সুস্মিতা ভক্তরা বলেছিলেন জি বাংলার মেয়ের স্টার জলসায় কাজ করতে আসাটাই কাল হয়েছে। তবে বৌমা একঘর ধারাবাহিকের ব্যর্থতাকে ধরে বসে থাকতে রাজি নন তিনি। স্টার জলসায় নতুন ধারাবাহিকের হাত ধরে আবারো ছোটপর্দায় ফিরছেন সুস্মিতা। এমনটাই গুঞ্জন টলি পাড়ায়।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “অপরাজিতা অপু” এর হাত ধরে ধারাবাহিকের জগতে আসেন অভিনেত্রী। প্রথম ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেই দর্শকের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী। বর্তমানে শোনা যাচ্ছে শাহানা দত্তের নতুন ধারাবাহীকে দেখতে পাওয়া যাবে সুস্মিতাকে। এখানে অভিনেত্রী সুস্মিতার বিপরীতে দেখতে পাওয়া যাবে অভিনেতার রাজদীপ গুপ্তকে। অভিনেতা রাজদীপ গুপ্ত এই নামটি বর্তমানে বেশ জনপ্রিয়। “ওগো বধূ সুন্দরী” ধারাবাহিকের হাত ধরে অভিনয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন এই অভিনেতা। এখন এই নতুন ধারাবাহিকের হাত ধরে দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরবেন রাজদীপ। ধারাবাহীকে একদিকে অভিনেতার সঙ্গে জুটি বাঁধছেন সুস্মিতা। অন্যদিকে অতিথি প্লাটফর্মে রাজদীপের সঙ্গে জুটিবদ্ধ দেখতে পাওয়া যাবে জিতু কমল ঘরণীকে।

প্রসঙ্গত আগস্ট মাসেই বন্ধ হয়েছে বৌমা একঘর ধারাবাহিক। অভিনেত্রীর দ্বিতীয় ধারাবাহিক যে শুরু হওয়ার সাথে সাথেই ভরাডুবিতে পড়ে যাবে সেটা হয়তো ভাবতে পারেনি দর্শক। তাই বেজায় মন খারাপের মধ্যে কাটিয়েছেন সুস্মিতা ভক্তরা। অন্যদিকে আবার অভিনেত্রীর ভক্তদের অভিনেত্রীকে আবার পর্দায় দেখার জন্য খুব বেশি দিন অপেক্ষা করতে হলো না। মাত্র দু মাসের মধ্যেই শোনা গেল নতুন ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় ফিরছেন সুস্মিতা। টলিপাড়ায় শোনা গিয়েছে সাহানা দত্তের নতুন ধারাবাহিকে ফিরছেন সুস্মিতা। অল্প কিছুদিনের মধ্যেই শুরু হবে শুটিংপর্ব।

এছাড়াও শোনা যাচ্ছে স্টার জলসায় আসতে চলেছে আরও এক নতুন ধারাবাহিক। আরো একটি নতুন ধারাবাহিকে আসতে চলেছে নীল তিয়াসার জুটি। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে, আরো একটি নতুন ধারাবাহিকের শুটিং। কৃষ্ণকলি জুটি জনপ্রিয়তা অর্জন করলেও এই নতুন ধারাবাহিক আবার তাঁদেরকে একসাথে দেখবেন দর্শক। অর্থাৎ চলতি বছরে স্টার জলসায় আসবে নতুন দুই ধারাবাহিক। এবার শুধু এটাই দেখার যে সময়ের সাথে সাথে স্টার জলসার ট্র্যাকে ঠিক কি কি পরিবর্তন আসতে চলেছে।

Back to top button