বাংলা সিরিয়াল

‘বাইরের সৌন্দর্য নয়, মনের ভেতরটাই তো আসল’, ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে মন মজেছে দর্শকের, সূর্যর সুন্দর মানসিকতার জন্য দর্শকের প্রিয় হয়ে উঠেছে ধারাবাহিক

সম্প্রতিক কয়েকদিন হল স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিক শুরুর কয়েক দিনের মধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিকের গল্প। যেখানে রূপ নয় গুন কেই সবার আগে প্রাধান্য দেয়া হয়। ধারাবাহিকের প্রথমে দেখানো হয় লাবণ্য সেনগুপ্ত একজন ফ্যাশন আইকন যিনি রুপের পুজারী। রুপই হল তার কাছে শেষ কথা কিন্তু তার ছেলে সূর্য সেন গুপ্ত পুরোটাই উল্টো। তার কাছে রূপ নয় মানুষের গুনই হলো মানুষের আসল পরিচয়। পরবর্তীকালে এই নিয়ে এগোবে ধারাবাহিকের গল্প।

অন্যদিকে মা লাবণ্য সেনগুপ্ত চান রূপবতী মেয়ে তার ছেলের বউ হিসেবে বাড়িতে আসুক কিন্তু সূর্য তার মায়ের সঙ্গে একমত নয়। তুর্নীর সঙ্গে বিয়ের জন্য দীপার হাত দিয়ে ঠিকুজি-কুষ্ঠি হাত দিয়ে পাঠালে সূর্যের বাড়িতে নিয়ে আসে এবং লাবণ্য দিপাকে বাইরে বসে খেতে দেয় যা দেখি বেজায় রেগে যায় সূর্য। এই পর্যন্ত ধারাবাহিকের পর্ব গুলো দেখে দর্শক বেজায় খুশি সম্প্রতি মুক্তি পেয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও।

নতুন প্রোমতে দেখানো হচ্ছে যে দীপা সূর্যর গাড়ির উপর স্ক্র্যাচ ফেলে দেয় ভুলবশত। আর সেই স্ক্র্যাচ ঢাকার জন্য নিজের কাজল দিয়ে সেটি ঠিক করতে দেয় আর তখনই সূর্য দীপার হাত ধরে ফেলে আর দীপা কী করতে চাইছে জানতে চাইলে দীপা বলে গাড়ি টা দেখতে বাজে লাগবে তাই সে এই কাজ করছে। তখনই সূর্য বলে ‘বাইরে সৌন্দর্য নয় ভেতরের সৌন্দর্য টাই আসল’ এই কথা শুনে দারুন খুশি হয়ে যায় দর্শকেরা। ধারাবাহিকের এই ধরনের গল্পে দর্শকেরা খুব খুশি হয়েছেন তাই এই ধারাবাহিক একদিন মিস করতে চান না দর্শক।

Back to top button