বাংলা সিরিয়াল

বেশ ভালো চলছিল!ইরা টা কৈ থেকে আসলো বুঝলাম না!বর্তমানের ট্র্যাকটা আনএক্সপেক্টেড!-অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যাচ্ছে সূর্য তার সমস্ত স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে সে একটা ছোট্ট বাচ্চার মত হয়ে যাচ্ছে আর দীপা দায়িত্ব নিয়েছে সূর্যকে তার সমস্ত হারানো স্মৃতি ফেরত দেওয়ার। স্মৃতি হারিয়ে সূর্য দীপাকে আবার আগের মতো ভালোবাসার বন্ধনে আঁকড়ে ধরেছে, দীপা ছাড়া সে কাউকেই বিশ্বাস ভরসা করতে পারছে না, কারোর হাতে খেতে পারছে না।

আরও পড়ুন : পালিয়ে গিয়েও শেষ রক্ষা হলো না!মন্দারের হাতে ধরা পরলো শ্যামলী অনিকেত?

অন্যদিকে এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে দীপা একটা বিজ্ঞাপন দিয়েছে ইরার খোঁজে, সে লিখেছে ইরা তুমি যেখানেই থাকো যেভাবে হোক সেনগুপ্ত বাড়িতে যোগাযোগ করো।

সম্প্রতি অনুরাগের ছোঁয়ার একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে মন্দির থেকে সবাই ফিরে এসেছে এবং মন্দির থেকে ফিরে আসার পর সূর্য দেখতে সবার সিঁথিতে সিঁদুর আছে, একমাত্র দীপার সিঁথিতে নেই! এই নিয়ে সূর্য পাগলামি করতে থাকে এবং তার হাত থেকে সিঁদুর গিয়ে পড়ে দীপার মাথায়! এইরকম সময় সেখানে এসে হাজির হয় ইরা!

সে বলে যে স্যার আমি এখনো বেঁচে আছি আর আপনি কাকে সিঁদুর পরাচ্ছেন? ইরাকে দেখে সকলের চমকে যায়! প্রোমো তে দেখা যায় যে, ইরার চরিত্রে নতুন মুখ এসেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই প্রোমো দেখে লিখেছেন যে,“কি সুন্দর ভাবে চলছিলো তো সিরিয়ালটা,গ্যাপ ও বেড়ে গিয়েছিলো।

আরও পড়ুন : মাত্র 8 মাসে রানী পেলো তার 4th প্রতিপক্ষ কে! মাত্র 6 মাসে গীতা পেল তার 3rd প্রতিপক্ষ কে!অন্যদিকে অনুরাগের প্রতিপক্ষ ১০নম্বর-বলছেন দর্শক

Anurager chwoya, star jalsha, অনুরাগের ছোঁয়া, স্টার জলসাএর মাঝে এই ট্র্যাকটা আনার কি দরকার ছিলো বুঝলাম না সিরিয়ালটা নিয়ে অনেক ট্রল করেছি কিন্তু কাউকে এটা কখনোই বোঝাতে পারবো না সিরিয়ালটা ঠিক কতটা প্রিয় আমার কাছে আবার সূর্য এর স্মৃতি হারানোর পর নতুন করে প্রেমে পড়ে গিয়েছিলাম।কিন্তু এই ইরা টা কৈ থেকে আসলো বুঝলাম না বর্তমানের ট্র্যাকটা আনএক্সপেক্টেড”

Back to top button

Ad Blocker Detected!

Refresh