বাংলা সিরিয়াল

মিঠাইকে হারাতে সিদ্ধার্থ ওরফে রিকির গার্লফ্রেন্ড হয়ে এবার হাজির দ্বিতীয় নায়িকা! সামনে এল ‘মিঠাই’ ধারাবাহিকের দ্বিতীয় নায়িকার ছবি

বেশ কিছু মাস ধরে টিআরপি তালিকার শীর্ষস্থান নিজের দখলে রাখার পর অবশেষে বাংলা সেরা ধারাবাহিকের মুকুট হারিয়ে ফেলতে দেখা গিয়েছে জি বাংলার ‘মিঠাই’কে। আর এই পরিবর্তনের জন্য ধারাবাহিকের অনুগামীরা দায়ী করেছেন ধারাবাহিকের বদলে যাওয়ার গল্পকে। তারা জানিয়েছেন ধারাবাহিকের মুখ্য চরিত্র সিদ্ধার্থকে যেভাবে বদলে দিয়েছেন নির্মাতারা তা মোটেও ভালো চোখে দেখছেন না মিঠাই ধারাবাহিকের অনুগামীদের একটি বড় অংশ।

যে কারণে এই সপ্তাহের টিআরপি তালিকাতেও দ্বিতীয় স্থান নিয়ে খুশি থাকতে হয়েছে মিঠাইকে। তবে এবার অনুগামীদের জন্য এল একটি বড় চমক। জানা গিয়েছে মিঠাই ধারাবাহিকে এবার প্রবেশ করতে চলেছেন দ্বিতীয় নায়িকা। জানা গিয়েছে সিদ্ধার্থ ওরফে রিকির গার্লফ্রেন্ড হিসেবে এবার মিঠাই এর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় টলিউড অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়কে।

প্রসঙ্গত এর আগে ওয়েব সিরিজ থেকে শুরু করে বড় পর্দার সিনেমায় কাজ করতে দেখা গেছে অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়কে। তাই ‘মিঠাই’ ধারাবাহিকে তাকে দেখার জন্য বর্তমানে উদগ্রীব হয়ে রয়েছেন অনুগামীরা। তবে তার চরিত্রটির মাধ্যমে সিদ্ধার্থ এবং মিঠাই একে অপরের থেকে আরো দূরে চলে যাবেন, নাকি একে অপরের কাছাকাছি আসবেন তা এখনো বুঝে উঠতে পারেননি দর্শকরা।

Back to top button