বাংলা সিরিয়াল

‘ডান্স বাংলা ডান্সে’র সঞ্চালনা থেকে বাদ পড়লেন অভিনেতা অঙ্কুশ হাজরা, তার বদলে আসছেন আবির চট্টোপাধ্যায়! কি কারণে বাদ দেওয়া হল অঙ্কুশকে

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্সে’র মঞ্চে এবছর সঞ্চালক হিসেবে দেখতে পাওয়া যাচ্ছিল টলিউডের প্রথম সারির দুই অভিনেতা, অঙ্কুশ হাজরা এবং বিক্রম চ্যাটার্জীকে। দুই অভিনেতাই দারুন সঞ্চালনার মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। পাশাপাশি মাঝেমধ্যেই প্রতিযোগীদের সঙ্গে তাদেরকেও দারুন নাচ পারফর্ম করতে দেখা যেত।

তবে এবার জানা গেছে বিক্রম চ্যাটার্জী সঞ্চালনায় থাকলেও সঞ্চালনার দায়িত্ব থেকে বাদ পড়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। এদিন জি বাংলার তরফ থেকে এবং বিভিন্ন সংবাদমাধ্যমের সাক্ষাৎকার থেকে নেটিজেনরা নিশ্চিত হন যে আগামী এক সপ্তাহ অন্তত অঙ্কুশ কে আর ডান্স বাংলা ডান্সের সঞ্চালনার দায়িত্বে দেখতে পাওয়া যাবে না।

তার বদলে আসতে চলেছেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। তবে কি কারণে বাদ পড়লেন অঙ্কুশ সঞ্চালনার দায়িত্ব থেকে, তা নিয়ে অভিনেতা নিজে এখনো মুখ না খুললেও তাঁর ঘনিষ্ঠদের তরফে জানা গেছে সম্প্রতি জ্বরে আক্রান্ত হয়েছেন অঙ্কুশ এবং তার প্রেমিকা ঐন্দ্রিলা দুজনেই। তাদের শারীরিক অবস্থার অবনতি হওয়ার জন্য চিকিৎসকও ডাকতে হয় তাদের।

বর্তমানে দুজনেই চিকিৎসাধীন রয়েছেন। সেই কারণেই আগামী বেশ কিছুদিন টিভির পর্দায় আর দেখতে পাওয়া যাবেনা অঙ্কুশকে। তবে নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু মনে করছেন আবীর যেহেতু এর আগেও সঞ্চালনার কাজ করেছেন তাই অভিজ্ঞতা থেকে তিনি বেশ এগিয়ে। এবং অঙ্কুশের জায়গায় তিনি যথাযথ কাজ করতে পারবেন বলেই মনে করছেন নেটিজেনদের একটি বড় অংশ।

Back to top button