বাংলা সিরিয়াল

ডান্স বাংলা ডান্সের মঞ্চে প্রকাশ্যে শ্রাবন্তীর গালে ‘হামি’ খেলো অভিনেতা অঙ্কুশ হাজরা! শেষে বিরক্ত হয়ে শ্রাবন্তী তাকে আটকালেন, তুমুল ভাইরাল ভিডিও

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো :ডান্স বাংলা ডান্সের’ মঞ্চে এবার সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরাকে। সেখানেই বিচারকের ভূমিকায় রয়েছেন আরেক অভিনেতা বিক্রম চ্যাটার্জী।

সম্প্রতি একটি এপিসোডে দেখা যায় বিক্রমকে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে ডান্স বাংলা ডান্সের মঞ্চে ডান্স পারফর্ম করতে। তারা তাদের নাচের জন্য যে গানটি ব্যবহার করেছিলেন সেটি অঙ্কুশেরই একটি সিনেমার গান।

এদিন বিক্রম এবং শ্রাবন্তীর নাচের মাঝখানে দেখা যায় অঙ্কুশ গম্ভীরমুখে মঞ্চের দিকে এগিয়ে আসছেন। এরপরই নাচ থামিয়ে দেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অঙ্কুশ এরপরে বিক্রমকে জানান যে তাকে ছাড়া শো শুরু করে যাওয়া একেবারেই উচিত হয়নি বিক্রম এর। পাশাপাশি প্রায় ঘাড় ধাক্কা দিয়ে বিক্রমকে মঞ্চ থেকে বিচারকের আসনে দিকে ঠেলে দেন তিনি।

এরপর অঙ্কুশ শ্রাবন্তীকে ওই একই গানে আবারো পারফর্ম করতে দেখা যায়। তবে গোটা ঘটনাটি কিন্তু হয়েছে মজার ছলে। প্রকৃতপক্ষে অঙ্কুশ এবং বিক্রম খুবই ভালো বন্ধু বাস্তব জীবনে। তাই দুই বন্ধুর এই খুনসুটিতে মেতেছেন নেটিজেনরা।

তবে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই নেটিজেনদের একটি অংশ বলছেন এভাবে প্রকাশ্যে অঙ্কুশের উচিত হয়নি বিক্রমকে নাচ থামাতে বাধ্য করা।

তবে এ ব্যাপারে এখনো পর্যন্ত অঙ্কুশ বা বিক্রম কেউই কিন্তু প্রকাশ্যে কিছু বলেননি। তবে দুই অভিনেতার অনুগামীরা বলছেন ঘটনাটি ঘটেছে হাসির ছলে। তাই অঙ্কুশের কাণ্ডকারখানায় বিক্রম যে কিছু মনে করবেন না তা বলাই বাহুল্য।

Back to top button