বাংলা সিরিয়াল

অঙ্কুশ ও বিক্রমের মনের মানুষ ডোনা বাদ পড়ে গেল ‘ডান্স বাংলা ডান্স’ থেকে! কান্নায় ভেঙে পড়লেন তিনজনেই, রইলো ভিডিও

ডান্স বাংলা ডান্স ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। খুব একটা বেশি দিন হয়নি ডান্স বাংলা ডান্সের এই নতুন সিজনের পথ চলা। অল্পদিনের মধ্যেই অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায় সঞ্চালনায় দর্শকের মন জয় করে নিয়েছে জি বাংলার এই ডান্স রিয়েলিটি শো। এই ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, অভিনেতা জিৎ এবং অভিনেতা গোবিন্দ।

এই রিয়েলিটি শোয়ের প্রথম থেকেই ডোনা এবং শুভঙ্কর একের পর এক মন মাতানো নাচ দিয়ে মঞ্চ কাঁপিয়ে রাখত। নতুন নতুন ফর্মেশন নতুন নতুন উপস্থাপনা দেখে মগ্ন থাকতো সকলেই। তাদের উপস্থাপনা দেখে চক্ষু ছানাবড়া হয়ে যেত দশক থেকে শুরু করে স্বয়ং বিচারকদের। কিন্তু গত শনিবার ডোনার নাচ ভালো না লাগায় অন্যান্য প্রতিযোগীদের থেকে বেশ কিছুটা মার্কস কম পায় ডোনা।

গতকালের এপিসোড ডোনা এবং শুভঙ্কর অভিনেতা ধর্মেন্দ্রর সিনেমার কিছু গানে নৃত্য উপস্থাপনা করে। সাধারণত এই দুই প্রতিযোগী যে ঘরানার নৃত্য উপস্থাপনা করে থাকে সেই ঘরানার বাইরে বেরিয়ে নৃত্য উপস্থাপনা করেছিল। আর তাতেই ঘটেছে বিপত্তি। প্রতিযোগী শুভঙ্কর সেই অন্য ঘরানায় কম্ফোর্টেবল হতে পারলেও সেই অন্য ঘরানায় কম্ফোর্টেবল হতে পারেনি প্রতিযোগি ডোনা।

তিন বিচারকেরই এটি চোখে পড়ে ও ডোনা এবং শুভঙ্কর জুটিকে ডান্স বাংলা ডান্সের মঞ্চ ছেড়ে বিদায় নিতে হয়। বিদায় কালে আবেগপ্রবণ হয়ে পড়েছিল সবাই। বিচারক শুভশ্রী গাঙ্গুলী কে দেখা গিয়েছিল ডোনা কে বুকে জড়িয়ে সান্তনা দিতে। এর পাশাপাশি অঙ্কুশের ছিল মন খারাপ।

কান্নায় ভেঙে পড়েছিল ডোনা। ডান্স বাংলা ডান্স শুরুর প্রথম থেকেই ডোনা কে নিয়ে নানারকম মজায় মেতে থাকতে অঙ্কুশ হাজরা। মজায় মেতেছিলেন বিক্রম চট্টোপাধ্যায় ও। কিন্তু হঠাৎই ডোনার এরকম বিদায় নেওয়া মেনে নিতে পারছেন না কেউই।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button