বাংলা সিরিয়াল

‘বেশ করেছি প্রেম করছি’ সারেগামাপা খ্যাত অঙ্কিতার দুর্দান্ত কণ্ঠে গানে মেতে উঠলো ‘Didi No.1′-এর মঞ্চ, রইল ভিডিও

২০১৯-এ গানে গানে গোটা বাংলাকে মাতিয়ে,জি বাংলার মঞ্চ কাঁপিয়ে সা রে গা মা পা-এর সেরা সেরার শিরোপা ছিনিয়ে নিয়েছে অঙ্কিতা ভট্টাচার্য। তার গানে মুগ্ধ ছিল সকলেই। বর্তমানে নিজের ইউটিউব চ্যানেলে এবং সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নানা ধরনের গান শেয়ার করে থাকেন এই গায়িকা।

বর্তমানে বিভিন্ন চ্যানেলের বিভিন্ন অনুষ্ঠানে এবং মিউজিক ভিডিওতে দেখা মিলছে এই তরুণ গায়িকার। বর্তমানে নেট দুনিয়াতে এই গায়িকার অনুরাগীর সংখ্যা বেড়ে গিয়েছে অনেকটাই। তা নিয়ে সন্দেহের কোনো অবকাশই নেই।

জি বাংলার জনপ্রিয় গেম শো হলো ‘দিদি নম্বর ওয়ান’। রচনা ব্যানার্জীর সঞ্চালনা ছাড়া এই গেম শো একেবারেই অসম্পূর্ণ। এই শোতে বিভিন্ন তারকাদের পাশাপাশি অনেক সাধারণ মানুষ আসেন এই দিদি নম্বর ওয়ানে অংশ নিতে। এখানে মজার মজার খেলার পাশাপাশি থাকে প্রশ্ন-উত্তরের রাউন্ড এবং গান বাজনার রাউন্ড।

এই গান বাজনার রাউন্ডে কোন গায়ক বা গায়িকা কিংবা দুজনেই এসে নানা ধরনের গান গেয়ে সেই গানের ওপর নির্ভর করেই প্রশ্ন ছুঁড়ে দেন প্রতিযোগীদের দিকে। সেই প্রশ্নের উত্তর ঠিকঠাক দিতে পারলেই পুরস্কার ধার্য। সম্প্রতি এই দিদি নম্বর ওয়ানের মঞ্চের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

সম্প্রতি দিদি নম্বর ওয়ানে গানের রাউন্ডে দেখা মিলেছে অঙ্কিতা ভট্টাচার্যের। তার সঙ্গে উপস্থিত ছিলেন গায়ক কুশলও। এদিনের এই এপিসোডে জি বাংলার পর্দায় সদ্য শুরু হওয়া ‘উমা’ ধারাবাহিক চারজন অভিনেত্রী এসেছিলেন এই মঞ্চে। তারা ধারাবাহিকের প্রমোশন করতে এবং তার পাশাপাশি গেম শোতে অংশগ্রহণ করেছিলেন। এদিন এই মঞ্চে দাঁড়িয়েই ‘বেশ করেছি প্রেম করেছি’ জোর গলায় বললেন অঙ্কিতা ভট্টাচার্য।

না, অবাক হওয়ার কিছু নেই। জনপ্রিয় বাংলা গান ‘বেশ করেছি প্রেম করেছি’ গানটিকে গেয়ে সকলকে আবারও মুগ্ধ করে দিয়েছেন এই তরুণ গায়িকা। সম্প্রতি এই ভিডিও অঙ্কিতা ভট্টাচার্যের ফ্যান ক্লাব নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে। যা শেয়ার হওয়ার সাথে সাথেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গেছে নেটিজেনদের মধ্যে এবং অঙ্কিতা ভট্টাচার্যের অনুরাগীদের মধ্যে।

Back to top button