বয়সকে কাবু করে বাংলায় এসে তুমুল নাচলেন অনিল কাপুর, সঙ্গে নাচলেন ‘মহাগুরু’ মিঠুন

স্টার জলসার রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-সিজন ২ এর মঞ্চে হামেশাই থাকে নানান চমক। বিচারকের আসনে কখনো বলিউডের রবিনা ট্যান্ডন তো কখনো ঊর্মিলা মাতণ্ডকর।

প্রত্যেকেরই নিজের নাচ দিয়ে শোয়ের টিআরপি বাড়িয়েছেন। আবার বঙ্গ দুই তনয়া দেবশ্রী আর ঋতুপর্ণা এসেও শোয়ের শোভা বাড়িয়েছেন।

করোনা পরিস্থিতিতেও সাধারণ মানুষের মনোরঞ্জন কোনোভাবে আটকায়নি। বরং এই শোতে নতুন চমক এল প্রোমোতে।

কলকাতায় ডান্স ডান্স জুনিয়ার সিজন ২এর স্টেজে মিস্টার ইন্ডিয়া! বাংলা টেলিভিশনের পর্দায় প্রথমবার সুপারস্টার অনিল কাপুর । বিশেষ বিচারক হিসেবে আসছেন সকলের চার্মিং মিস্টার ইন্ডিয়া।

শোয়ের সেই ঝলক শেয়ার করেছিলেন প্রথমে দেব। স্টার জলসার প্রোমোতে দেখা যাচ্ছে অন্য এক ভিডিও। শো-এর মঞ্চে সকলকে নাচিয়ে ছেড়েছেন ‘মি. ইন্ডিয়া’ ওরফে অনিল।

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে,‘মাই নেম ইজ লক্ষ্মণ’ গানে মিঠুন-অনিলের একসঙ্গে মঞ্চ কাঁপাচ্ছেন। পারফরম্যান্স। দুজনের বয়স হয়েছে তবু নাচকে ভালোবাসে এখনো স্টেজ কাঁপাচ্ছেন দুই তারকা।

আগামী ২২ এবং ২৩ তারিখ রাত সাড়ে নটায় দেখা যাবে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২ এর এই বিশেষ এপর্ব। বিখ্যাত গান ‘রামতা যোগী’ গানের ছন্দে নাচতে দেখা যাচ্ছে অনিল কাপুরকে।

অনিল কাপুরকে দেখে মনামী ও দেব ও নাচলেন। ছোট ছোট প্রতিযোগীদের নাচ দেখে তাদেরকে প্রশংসা করলেন বাংলা ভাষাতে। বললেন খুব সুন্দর! আর এতেই খুশিতে আত্মহারা খুদে ডান্সাররা।

এই রিয়ালিটি শোয়ে আসতে পেরে তিনি কতটা মুগ্ধ, তা জানাতেও ভোলেননি।

মিঠুন আর অনিলের বন্ধুত্ব বেশ পুরোনো। তাই এই শোতে এসে সকলের সামনে ডিস্কো ডান্সারের প্রশংসা করতে ভোলেননি অভিনেতা।

সকলের সামনে মিঠুন চক্রবর্তীকে জড়িয়ে ধরেন তেমনি বললেন, তাঁর দেখা সেরা মানুষদের মধ্যে অন্যতম হলেন প্রিয় মিঠুনদা। যেমন নাচ, তেমন তাঁর অভিনয়।

এই বিশেষ পর্বের প্রমো ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই ভাইরাল হয়। এখন দর্শক ও অপেক্ষা করছে এই বিশেষ পর্বটি দেখার জন্য।