বাংলা সিরিয়াল

সুইমিং পুলের নীল জলরাশির পাশে সাদা কালো স্বল্প পোশাকে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন ‘কৃষ্ণকলি’র মুন্নি! ভাইরাল ছবি

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। ধীরে ধীরে টেলিভিশনের পর্দায় বেশ কয়েকটা বছর কাটিয়ে দিল কৃষ্ণকলি ধারাবাহিক, প্রায় বছর তিন। এই ধারাবাহিকে মুন্নির চরিত্রে অভিনয় করছেন অনন্যা গুহ। ধারাবাহিকে শ্যামার মেজদা অশোকের মেয়ে মুন্নি। বর্তমানে উঠতি অভিনেত্রী হিসেবে তিনি বেশ পরিচিত হয়েছেন দর্শকমহলে। তার আরেকটি পরিচয় হল তিনি ছোটপর্দার অভিনেত্রী অলকানন্দার বোন। সম্প্রতি একেবারে লাস্যময়ী রূপে সোশ্যাল মিডিয়ায় দেখা দিয়েছেন এই অভিনেত্রী।

আর কয়েকদিন পরেই দিদি অলকানন্দা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। তার আগে সকলে মিলে মেতেছেন ব্যাচেলার্স পার্টিতে। কয়েকদিন আগেই কেক কেটে সম্ভবত নিজেদের বাড়িতেই ব্যাচেলর্স পার্টি করেছেন এনারা। সেইসমস্ত ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায় যা তাদের অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়েছিল। ছবিতে দেখা গিয়েছিল একাধিক ছোটপর্দার অভিনেত্রীকে।

তবে বলাই বাহুল্য, তাদের গার্লস গ্যাংয়ের এখনো ব্যাচেলর্স পার্টি রেশ এখনো কাটেনি। সম্প্রতি কোন এক রিসর্টে নিজের দিদি ও বন্ধু-বান্ধবদের সাথে পুল সাইডে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ছবিতে অলকানন্দা ও অনন্যাকে ছাড়াও দেখা মিলেছে সৌমি ঘোষ, দেবাদৃতা বসু, ঐন্দ্রিলা বসু ও লহোরি সেনগুপ্তের। ছবি দেখেই স্পষ্ট চুটিয়ে জলকেলিতে মেতেছেন এই উঠতি অভিনেত্রীরা। উল্লেখ্য, এনারা প্রত্যেকেই খুব অল্প সময়ের মধ্যে নিজেদের প্রতিষ্ঠিত করেছেন টেলিভিশন জগতে।

পুল সাইডে সকলকেই বিকিনি লুকে দেখা গিয়েছে। তবে সকলের মধ্যে থেকে অনন্যা গুহকেই একটু বেশি আকর্ষণীয় মনে হচ্ছিল। ছিপছিপে মেদহীন শরীরে রীতিমতো লাস্যময়ী অবতারে সোশ্যাল মিডিয়ার পাতায় আবির্ভূত হয়েছেন অভিনেত্রী, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে তার পুরুষ ভক্তদের মধ্যে। খোলা চুলে, বিনা মেকাপে অভিনেত্রীকে দারুন লাগছিল, তা আলাদা করে আর বলার দরকার নেই।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

Back to top button